• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে হতাশ-মেয়র প্রার্থী কায়সার, কারন এমপি বাহার

/ ৩৭ বার পঠিত
আপডেট: শনিবার, ২ মার্চ, ২০২৪

মোঃ মাহফুজ আনোয়ার,কুমিল্লা জেলা প্রতিনিধি:
লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে হতাশা প্রকাশ করেছেন কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচনের ঘোড়া প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। শনিবার (২ মার্চ) কুমিল্লা নগরীর ২ ও ৪ নম্বর ওয়ার্ডের ফৌজদারি, আদালত মোড়, মগবাড়ি চৌমুহনী, কাপ্তান বাজার ও পাক্কার মাথাসহ আশপাশের এলাকায় গণসংযোগ শেষে সাংবাদিকদের হতাশা প্রকাশ করেন।

এসময় এই প্রার্থী বলেন, লেভেল প্লেয়িং ফিল্ড আছে কিভাবে? এক প্রার্থীর পক্ষে তার বাবা পার্লামেন্ট মেম্বার প্রচারণা চালিয়েই যাচ্ছেন। নির্বাচন কমিশনার আসলেন বলেও গেলেন লেভেল প্লেয়িং ফিল্ড থাকবে। আমি আগেও বলেছি এসব কথায় আশ্বস্ত কিন্তু বিশ্বাসের সময় এখনও আসেনি। তিনি (এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার) গতকালও মিটিং করে মানুষের কাছে ভোট চেয়েছেন। আজও করবেন বলে জেনেছি। সংবর্ধনার নামে প্রচারণা করেই যাচ্ছেন। এভাবে চলতে থাকলে নির্বাচন কমিশন যেই সততা দেখাচ্ছেন প্রকৃতপক্ষে লেভেল প্লেয়িং ফিল্ড দূরের কথা উল্টো জনগণ থেকে আরও দূরে চলে যাবেন। আর মানুষের আস্থা ফেরানোর কোন উপায় থাকবে না।

এসময় অন্য প্রার্থীদের অভিভাবক একজন উল্লেখ করে তিনি বলেন, বিএনপি ঘোড়ার পক্ষে মাঠে নেমে পড়েছে। অনেক বিএনপি নেতা গত নির্বাচনে মাঠে নামেনি। কিন্তু এখন আছে। অনেকে ঘড়ির প্রার্থীর নির্যাতনের শিকার হয়ে ঘোড়ায় উঠেছেন। তাদের সঙ্গে কুমিল্লার সাধারণ মানুষ যুক্ত হয়েছেন।সাবেক মেয়র কুমিল্লার মানুষকে দুইমাসের বিএনপি হয়ে আগে ধোকা দিয়েছে। এখন আর এই সুযোগ নেই। মানুষ বুঝে গেছে কি হচ্ছে।

তিনি নিরাপদ সম্প্রীতির বাসযোগ্য কুমিল্লা নগরী গড়ে তুলতে সকলের সহযোগিতা চান।

এই প্রার্থী সন্ধ্যা সাড়ে ৬ টায় ২৫ নম্বর ওয়ার্ডের ডুমুরিয়া মজুমদার বাড়ি উঠান বৈঠক করেন। এসময় তার উঠান বৈঠকে স্থানীয় ও মহানগর বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরো পড়ুন