• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

এমপি আবুল কালাম আজাদ বাহিনীর হাতে মহিলা নির্যাতিত

/ ১০২ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪

এম রাসেল সরকার, কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লা দেবীদ্বার স্বতন্ত্র প্রার্থী সংসদ সদস্য এমপি আবুল কালাম আজাদ বাহিনী সন্ত্রাসীদের হাতে এক মহিলা নির্যাতিত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

গত মঙ্গলবার ১ ফেব্রুয়ারি দেবীদ্বারে সদ্য সমাপ্ত জাতীয় নির্বাচনে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থক সন্ত্রাসীরা উপজেলার স্বেচ্ছাসেবক লীগের মহিলা আয়শা আক্তার মুক্তাকে নৌকার পক্ষে কাজ করার সুবাদে মারধর করে রক্তাক্ত করেছেন বলে ভুক্তভোগী জানান।

আয়শা আক্তার মুক্তা অত্র উপজেলার পরাজিত নৌকার প্রার্থী রাজী মো, ফখরুলের পক্ষে কাজ করার সুবাদে মঙ্গলবার বিকালে উপজেলা গেটের সামনে স্বতন্ত্র ঈগল প্রতীকের সমর্থক সন্ত্রাসীরা এই হামলা চালায়।

ক্ষতিগ্রস্ত নির্যাতিত আয়েশার সাথে কথা বলে জানা যায় যে, সে বাসা থেকে উপজেলা যাওয়ার উদ্দেশ্যে বের হলে এমন সময় উপজেলার ভিতর অবস্থানরত স্বতন্ত্র এমপির প্রোগ্রাম থেকে এসে এই হামলা চালায়। তখন রাস্তার উপরে আশেপাশে লোকজন এসে তাকে উদ্ধার করে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। অতঃপর প্রাথমিক চিকিৎসার পর কুমিল্লা মেডিকেলে হসপিটালে প্রেরণ করা হয়।

তিনি জানান, নির্বাচনের পর থেকেই বিভিন্নভাবে ফেসবুক মেসেঞ্জার হোয়াটসঅ্যাপে আমাকে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছিলো। নির্যাতিত পরিবার দেবীদ্বার থানা ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওসি নয়ন মিয়া কে অবগত করেন।

তিনি মাননীয় প্রধানমন্ত্রী দৃষ্টি আকর্ষণ করে বলেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী আমরা নৌকাকে ভালবাসি, আমরা নৌকার পরিবারের লোক, আজকে নৌকার পক্ষে কাজ করায় কুমিল্লার দেবীদ্বারের প্রতিটি ইউনিয়নের মানুষ লাঞ্ছিত হচ্ছে, নির্যাতিত হচ্ছে। তাদের হাত থেকে আমার মত নারীও রেহাই পাচ্ছেনা। আমরা আবুল কালাম আজাদ বাহিনীর হাত থেকে রেহাই পেতে চাই। চলবে.!


আরো পড়ুন