• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

বিয়ের দশ মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

/ ৮৫ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২

ময়মনসিংহের গফরগাঁওয়ে মানসুরা আক্তার (১৯) নামে এক গৃহবধূ স্বামীর বাড়িতে আত্মহত্যা করেছেন। শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকালে উপজেলার পাড়া সান্দিয়াইন গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ১০ মাস আগে উপজেলার বাড়া ভাটি পাড়া গ্রামের আবুল কালামের মেয়ে মানসুরা আক্তারের সঙ্গে পাশের পাড়া সান্দিয়াইন গ্রামের শওকত আলীর ছেলে হাফেজ ওবায়দুল্লাহর (২৩) পারিবারিকভাবে বিয়ে হয়। ওবায়দুল্লাহ পার্শ্ববর্তী ত্রিশাল উপজেলায় একটি মসজিদে ইমামতি করেন।

শুক্রবার বিকাল সোয়া ৩টার দিকে গৃহবধূ মানসুরা দীর্ঘ সময় বসতঘরের দরজা বন্ধ রাখায় বাড়ির লোকজনের সন্দেহ হলে ডাকাডাকি করেন। এতে দরজা না খোলায় গফরগাঁও থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। এ সময় নিহতের স্বামী ওবায়দুল্লাহ বাড়িতেই ছিলেন।

তবে পুলিশ লাশ উদ্ধার করতে যাওয়ার আগেই ওবায়দুল্লাহ বাড়ি থেকে পালিয়ে যায়। পরে গফরগাঁও থানার এসআই সফিকের নেতৃত্বে পুলিশ বাড়ির লোকজনের সহায়তায় দরজা ভেঙে প্রবেশ করে গলায় ওড়না বাঁধা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেন। এ ঘটনায় নিহতের মা সেলিনা খাতুন গফরগাঁও থানায় একটি ডায়েরি (জিডি) করেছেন।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো পড়ুন