• মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:২২ অপরাহ্ন




স্ত্রীর মামলায় প্রধান শিক্ষক কারাগারে

/ ২৯ বার পঠিত
আপডেট: শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় স্ত্রীর মামলায় কাদিরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার মাহাবুবুর রহমানকে (৪৩) কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (২৫ নভেম্বর) চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ হাসান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে বৃহস্পতিবার রাতে খন্দকার মাহাবুবুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা যায়, চলতি বছরে ফরিদপুর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্ত্রী পপি খানম একটি মামলা দায়ের করেন। মামলায় বৃহস্পতিবার স্বামী খন্দকার মাহাবুবুর রহমানকে গ্রেপ্তার করে বোয়ালমারী থানা পুলিশ।

এ ব্যাপারে মামলার বাদী পপি খানম জানান, তাদের বিয়ে হয়েছে ২০১৫ সালের ২০ ফেব্রুয়ারি। বিয়র পর থেকেই তার স্বামী তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন। এ জন্য ২০১৯ সালে একবার মামলা করেন তিনি। পরে জেলা শিক্ষা কর্মকর্তার মধ্যস্থতায় আপস মীমাংসা হলে মামলাটি তুলে নেওয়া হয়। কিন্তু নির্যাতন বন্ধ না হওয়ায় ২০২২ সালের জুলাই মাসে তিনি পুনরায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফরিদপুর নারী ও শিশু আদালত মামলা করেন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব গণমাধ্যমকে জানান, গ্রেপ্তারি পরোয়ানা থাকায় তাকে গ্রেপ্তার করে ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।





আরো পড়ুন