• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

বড় ভাইয়ের জয়ে সবাইকে মিষ্টি খাওয়ানোর পর মারা গেল ছোট ভাই!

/ ৭৪ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোগড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে বিজয়ের আনন্দে নিজ হাতে সবাইকে মিষ্টি খাওয়ানোর কিছুক্ষণ পরই মৃত্যুর কোলে ঢলে পড়েন নাসিম মিয়া(৪৮) নামের এক ব্যক্তি। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাত ১০ টার দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নিহতের বড় ভাই মনির হোসেন। এর আগে একই দিনে সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মোগড়া ইউনিয়নের জাঙ্গাল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাসিম জাঙ্গাল গ্রামের মৃত আম্বর আলীর পুত্র।

জানা গেছে, বৃহস্পতিবার মোগড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে জাঙ্গাল গ্রামের মনির হোসেন অভিভাবক প্রতিনিধি পদে নির্বাচন করে জয়লাভ করেন। ভোটগ্রহণকালে তার আরেক ভাই নাসিম মিয়া সারাদিনই মাঠে ছিলেন। বিকালে ভাইয়ের বিজয়ের পর খুশি মনে বাড়িতে এসে সবাইকে নিজ হাতে মিষ্টি খাওয়ান নাসিম মিয়া। কিছুক্ষণ পর শরীর খারাপ লাগায় তিনি শুয়ে পড়েন। এরপর তার কোন সাড়াশব্দ না পেয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত সাকমো সজিব দেবনাথা বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। সম্ভবত স্ট্রোক করে তিনি মারা গেছেন।


আরো পড়ুন