• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে বৃদ্ধের গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ

/ ১০৩ বার পঠিত
আপডেট: রবিবার, ৯ অক্টোবর, ২০২২

নাটোরের গুরুদাসপুরে জনাব আলী (৬০) নামের এক কৃষকের গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে ওই কৃষককে।

রোববার সকাল সাড়ে ১০টায় উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর মোল্লা পাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, নাজিরপুর মোল্লা পাড়া মহল্লার প্রবাসী জাকির হোসেন গেদনের বাড়িতে দীর্ঘদিন কাজ করতো কৃষক জনাব আলী। রোববার সকাল আনুমানিক দশটার দিকে হঠাৎ প্রবাসীর স্ত্রী নাছিমা বেগম (৫০) চিৎকার করতে থাকে।
প্রতিবেশীরা এগিয়ে গিয়ে দেখেন বাড়িতে ওই কৃষক এবং প্রবাসীর স্ত্রী মাটিতে পড়ে আছে। পরে রক্তাক্ত অবস্থায় কৃষককে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে প্রেরণ করে।

আহত কৃষক জনাব আলী জানান, আমি প্রবাসীর স্ত্রী নাছিমা বেগমের কাছে ২ হাজার টাকা পেতাম। সেই টাকা দেওয়ার জন্য আমাকে সকালে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। তারপর কৌশলে বাড়িতে থাকা বটি দিয়ে আমার পুরুষাঙ্গ কেটে দেয়।

প্রবাসীর স্ত্রী নাছিমা বেগম টাকার বিষয় অস্বীকার করে বলেন, আমি আমার বাড়িতে কাজ করছিলাম। হঠাৎ আমার রুমের পেছনের দরজা দিয়ে এসে সে আমাকে জড়িয়ে ধরে। তার কথা না শুনলে বটি দিয়ে আমাকে কুপিয়ে হত্যা করবে বলে হুমকি দেয়। হাতাহাতির এক পর্যায়ে আমার ঘরের শোকেসের গ্লাস ভেঙ্গে সে আঘাত পায়।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মতিন বলেন, এ সংক্রান্ত কোন অভিযোগ এখনও পাওয়া যায়নি। তবে ঘটনাস্থল থেকে শোনার পর পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।


আরো পড়ুন