• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৪৪ পূর্বাহ্ন




২০ কেজি গাঁজা ও হেরোইনসহ ০৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

/ ১৯ বার পঠিত
আপডেট: বুধবার, ৫ অক্টোবর, ২০২২
২০ কেজি গাঁজা ও হেরোইনসহ ০৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

ডেস্ক রিপোর্টঃ

মুন্সিগঞ্জের শ্রীনগর ও ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে ২০ কেজি গাঁজা ও হেরোইনসহ ০৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ।

অদ্য ০৪ অক্টোবর ২০২২ খ্রিঃ তারিখ র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন কুশÍড়ীপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৬,০০,০০০/- (ছয় লক্ষ) টাকা মূল্যের ২০ (বিশ) কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১/ হেনা বেগম (৪০) ২/ জরিনা বেগম (৩০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ৭২০/- (সাতশত বিশ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গত ০৩ অক্টোবর ২০২২ খ্রিঃ তারিখ র‍্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া মধ্যপাড়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১৬,০০,০০০/- (ষোল লক্ষ) টাকা মূল্যের ১,১০৬ পুরিয়া (১৬০ গ্রাম) হেরোইনসহ ০৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১/ মোঃ তানজিল (২৮), ২/ মোঃ আল আমিন মল্লিক (২৯), ৩/ সঞ্জয় ধর (৩৮), ৪/ মোঃ শাকিল (৪০) ৫/ মোঃ তানভীর সিদ্দিক বাধন (৩৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৫টি মোবাইল ফোন ও নগদ- ১,৫৮০/- (এক হাজার পাঁচশত আশি) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ শ্রীনগর ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।





আরো পড়ুন