• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

বিট পুলিশ অফিসারদের নিয়ে ব্রিফিং করলেন এসপি সাদিরা খাতুন

/ ৭০ বার পঠিত
আপডেট: রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে বিট অফিসারদের নিয়ে ব্রিফিং করলেন এসপি সাদিরা খাতুন। বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি।”নিরাপদ সমাজ গড়ার প্রত্যয়ে নড়াইল জেলা পুলিশের আয়োজনে সকাল ৯:০০ ঘটিকায় পুলিশ লাইন্স ড্রিল শেডে এক ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়, জানান, এ সময় আইনশৃঙ্খলা রক্ষায় নব উদ্যমে কাজ করার লক্ষ্যে সকল বিট অফিসারদের ব্রিফিং প্রদান করেন মোসা: সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল।

পুলিশ সুপার বলেন, শৃঙ্খলা, নিরাপত্তা, প্রগতি বাংলাদেশ পুলিশের এই শ্লোগানকে সমুন্নত রাখতে সুশৃঙ্খল বাহিনীর সদস্য হিসেবে সকল পুলিশ সদস্যকে আইন-শৃঙ্খলা রক্ষায় এবং জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারি নির্দেশনা মোতাবেক অর্পিত দায়িত্ব সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে পালন করতে হবে। যে কোন অনাকাক্ষিত ঘটনা রোধকল্পে নজরদারির মাধ্যমে তথ্য সংগ্রহপূর্বক দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে।

এ সময় তিনি বিট পুলিশিং এর মাধ্যমে মাদক ও জুয়া নির্মূলকরণ সহ সাইবার ও সামাজিক অপরাধ নিয়ন্ত্রণে বলিষ্ঠ পদক্ষেপ গ্রহণের জন্য সকল বিট অফিসারকে নির্দেশনা প্রদান করেন।এছাড়াও তিনি আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে বিট অফিসারদের পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা বিষয়ে বিশেষ ব্রিফিং প্রদান করেন। এ সময় মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ, নড়াইল; মো: দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, নড়াইল সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ, সকল বিট অফিসারসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।


আরো পড়ুন