• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন




গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ

/ ৩৪ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ SONGBAD_TV

ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধি:
ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে বিনামূল্যে বাইসাইকেল ও ইউনিফর্ম বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ত্রিশাল উপজেলা প্রশাসনের কার্যালয় চত্বরে ১২টি ইউনিয়নের ১১২ জন গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে এই সাইকেল বিতরণ করা হয়।

উপজেলার সব ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যাদের সহযোগিতায় ও উপজেলা প্রশাসনের বাস্তবায়নে এ বাইসাইকেল ও ইউনিফর্ম বিতরণ করা বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আক্তারুজ্জামানের সভাপতিত্বে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

এছাড়া আরও এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার ময়মনসিংহ বিভাগের উপপরিচালক মো. জাহাঙ্গীর আলম, ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিন সরকার, ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান, উপজেলার সহকারী কমিশনার(ভূমি) হাসান আব্দুল্লাহ আল মাহমুদ, ত্রিশাল উপজেলা আ.লীগের সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর আকন্দ ও সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বৃন্দ প্রমুখ।

বাইসাইকেল ও ইউনির্ফম পেয়ে রামপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ রুহুল আমিন বলেন, এ সাইকেল বিতরণের ফলে স্থানীয় গ্রাম পুলিশদের কাজ আরও গতিশীল হবে। ইউনিয়ন পরিষদের সব তথ্য তারা গ্রামে গ্রামে দ্রুত পৌঁছে দিতে পারবে।





আরো পড়ুন