• শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

চোরাই জ্বালানী তেলসহ ১ জনকে আটক করেছেন র‍্যাব

/ ২৬ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
rab ctg songbad tv

ডেস্ক রিপোর্টঃ

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী এলাকা থেকে ১০৫০ লিটার চোরাই জ্বালানী তেল এবং জাহাজ সরঞ্জামসহ একজন চোরাকারবারীকে আটক করেছে চট্টগ্রাম র‍্যাব -৭

চট্টগ্রাম র‍্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় চোরাকারবারী চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ এলাকায় পাকা রাস্তার উপর জাহাজের চোরাই জ্বালানী তৈল ক্রয়-বিক্রয় করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৮ আগস্ট ২০২২ ইং তারিখ ২২.২৫ ঘটিকায় চট্টগ্রামের র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে জাহাজের চোরাই জ্বালানী তেল বহনকারী ১টি পিকআপসহ আসামী মোঃ নুর আলম(৩৮), পিতাঃ সেকান্দর হাওলাদার,গ্রামঃ ছোটসিফা, থানাঃ গলাচিপা, জেলাঃ পটুয়াখালীকে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর হেফাজতে থাকা পিকআপ হতে মোট ৩৫ টি তেলের জারিকেনে সংরক্ষিত ১,০৫০ লিটার চোরাইকৃত জ্বালানী তেল এবং চোরাই অন্যান্য জাহাজ সরঞ্জাম উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং তেল বহনকারী পিকআপটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘ দিন যাবৎ চোরাই জ্বালানী তেল অবৈধভাবে সংগ্রহ করে পরবর্তীতে অপেক্ষাকৃত কম মূল্যে পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত জ্বালানী তেলের আনুমানিক মূল্য ৮৪ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন