• শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

জয়পুরহাটে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা

/ ৪১ বার পঠিত
আপডেট: বুধবার, ২৪ আগস্ট, ২০২২
received_1251832465617344

জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাট জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম মতবিনিময় সভা করেছেন।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকালে জয়পুরহাট পুলিশ সুপার কার্যালয় সভা কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার বলেন, এখানকার মানুষের জান ও মালের নিরাপত্তার দায়িত্ব আমাকে দেওয়া হয়েছে এবং আমি যেন সেই দায়িত্ব পালন করতে পারি সেজন্য আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। আমি আমার দায়িত্বে অবহেলা করে হাশরের ময়দানে বিচারের কাঠ গড়ায় দাঁড়াতে চাইনা।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন, দৈনিক জয়পুরহাট খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক এস এম সোলায়মান আলী, সহ সম্পাদক সাবিনা চৌধুরী, সাংবাদিক ঐক্য ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক, প্রেসক্লাব জয়পুরহাটের প্রচার সম্পাদক ও এশিয়ান টেলিভিশন এবং দৈনিক আমার বার্তা জয়পুরহাট জেলা প্রতিনিধি নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাট মডেল প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম খান, সহ-সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক বিপুল কুমার সরকার, ইন্দোবাংলা২৪.কমের সম্পাদক ও প্রকাশক মাহফুজ রহমান, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির জেলা সভাপতি কাজী মাসুদুর রহমান, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মত বিনিময় সভা শেষে জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন গুলোর পক্ষ থেকে নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মোহাম্মদ নূরে আলম এর পুলিশ সুপার হিসাবে জয়পুরহাট জেলায় পদায়ন হয়েছে। তিনি ২৫তম বিসিএস পুলিশ সার্ভিসের মাধ্যমে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে নিয়োগ লাভ করেন। কর্মজীবনে তিনি সহকারী পুলিশ সুপার হিসেবে সদর সার্কেল রাঙ্গামাটি, কলাপাড়া সার্কেল পটুয়াখালী, শিবালয় সার্কেল মানিকগঞ্জ, সহকারী পুলিশ কমিশনার হিসেবে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে সিলেট মেট্টোপলিটন পুলিশ, কমান্ডার হিসেবে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন, অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে ময়মনসিংহ ও নারায়নগঞ্জ জেলা, সর্বশেষ পুলিশ সুপার হিসেবে উপ-পুলিশ কমিশনার (ডিবি), গাজীপুর মেট্রোপলিটন পুলিশে দায়িত্ব পালন করেছেন ।

পুলিশ বিভাগে চাকরিতে আসার পর থেকে পেশাগত দায়িত্ব পালনে জনগনের সেবার বিষয়টি নিজের মেধা ও প্রজ্ঞা দিয়ে বিশ্লেষন করেন। নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় স্বীকৃতি স্বরুপ তাকে গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জয়পুরহাট জেলার পুলিশ সুপার হিসাবে পদায়ন করা হয়েছে। ব্যক্তিগত জীবনে তিনি দুই ছেলে ও এক কন্যা সন্তানের জনক। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি বিভাগে অনার্স এবং স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।


আরো পড়ুন