• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

সাপুড়ে পেশার আড়ালে অভিনব কায়দায় সাপের বক্সের ভিতরে যেই ভাবে মাদক প্রাচার করতে গিয়ে ধরা খেলেন বাবু

জুয়েল খন্দকার, নিজস্ব প্রতিবেদক / ৩৩ বার পঠিত
আপডেট: বুধবার, ৩ আগস্ট, ২০২২

সাপুড়ে পেশার আড়ালে অভিনব কায়দায় সাপের বক্সের ভিতরে ইয়াবা পাচারকালে ২৫০৭১ পিস ইয়াবাসহ সাপুড়ে আসলাম’কে মুন্সীগঞ্জের শ্রীনগর হতে গ্রেফতার করেছে র‌্যাব
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল জানতে পারে যে, একজন সাপুড়ে তার সাপুড়ে পেশার আড়ালে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাচার করছে। উক্ত সংবাদের ভিত্তিতে উল্লেখিত স্থানে অবস্থান করার সময় উক্ত সাপুড়েকে দেখে তাকে সন্দেহজনকভাবে তল্লাশী করে তার কাছে থাকা সাপের বক্সের ভিতরে উপরে সাপ রেখে তার নিচে অভিনব কায়দায় আলাদাভাবে তৈরি করা বক্সের ভিতর হতে ২৫,০৭১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন ছনবাড়ী চৌরাস্তা এলাকায় একটি অভিযান পরিচালনা করে সাপুড়ে পেশার আড়ালে ইয়াবা পাচারকালে ২৫০৭১ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আসলাম (৫৪) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি সাপুড়ে পেশার আড়ালে সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ও অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করত।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে। 


আরো পড়ুন