• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল

শাহ সাহিদ উদ্দিন, কুমিল্লা দেবীদ্বার প্রতিনিধি / ৩৬ বার পঠিত
আপডেট: সোমবার, ২৫ জুলাই, ২০২২
কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে চান্দিনা ও দেবীদ্বার সিমান্ত বাগুরে আনন্দ মিছিল করে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেলের অনুসারীরা। 
এ সময় তারা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, গণতন্ত্রের মানস কন্যা দেশরত্ন শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয়কে নিয়ে মিছিলে শ্লোগান দিতে দেখা যায়।
মিছিলে অন্যান্যের মাঝে উপস্থিত ছিল কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন রাকিব, অনুপম দেবনাথ আদিত্য, ছাত্রলীগ নেতা ইমরান আরিফিন ইমু, ছাত্রলীগ নেতা আসিফ বিন লতিফ, ছাত্রলীগ নেতা আল আমিন, মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, মোহনপুর পাবলিক কলেজ ছাত্রলীগের আহবায়ক রিয়াদুল হাসান পিয়াল, ছাত্রলীগ নেতা মাহফুজ, দেবীদ্বার পৌর ছাত্রলীগ নেতা রাকিব, ফখরুল ইসলাম নিলয় সহ ছাত্রলীগের বেশকিছু নেতা কর্মীরা।
সভাপতি মোঃ মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল বলেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ঘোষণা করায় বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সফল সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি আমি চিরকৃতঙ্গ। তাহার পাশা আমার রাজনৈতিক গুরু কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান জননেতা জনাব মোঃ আবুল কালাম আজাদ সাহেব কে ধন্যবাদ জানাই। আমরা প্রতিটি উপজেলায় ছাত্রলীগের কমিটি দিবো খুবই সুশৃঙ্খল ও যারা ত্যাগি ও প্রকৃত আওয়ামী পরিবারের সন্তান ও তৃনমুলের তাদেরকে দিয়ে কমিটি গঠন করা হবে।
সরোয়ার হোসেন রাকিব বলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নেতাদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা যে আমাকে কুমিল্লা উত্তর জেলা কমিটিতে যুগ্মসাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব দিয়েছেন।তার পাশাপাশি বলতে শিক্ষা শান্তি প্রগতি ছাত্রলীগের মূলনীতি এই স্লোগান সামনে রেখে আমরা চাই দেবীদ্বার ও শান্তি ও সমৃদ্ধিশালি হোক । এই কমিটি ঘোষণা দেওয়ার আমরা আনন্দিত।


আরো পড়ুন