• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

মরিচের গুড়া ছিটিয়ে এজেন্ট ব্যাংকের ১৩ লাখ টাকা ছিনতাইয়ের সময় অস্ত্র সহ গ্রেফতার-৩

নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাট প্রতিনিধি / ৪২৩ বার পঠিত
আপডেট: সোমবার, ২৩ মে, ২০২২

জয়পুরহাটের জামালপুর চান্দা এলাকায় এজেন্ট ব্যাংকিংয়ের ১৩ লাখ টাকা ছিনতাইয়ের সময় অস্ত্র সহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন জয়পুরহাট শহরের আমতলী এলাকার মৃত মজিবর রহমানের ছেলে জামিউল ইসলাম মিন্টু (৪০) ধানমন্ডি এলাকার রফিকুল ইসলামের ছেলে শামসুজ্জোহা জোহা (৩১) ও মাদ্রাসা পাড়া এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে ফারহান সুমন (৩৪)

সোমবার দুপুরে জয়পুরহাট থানার ওসি এ কে এম আলমগীর জাহান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও মামলা সূত্রে জানাযায়, রবিবার বেলা ১২ টার দিকে ইসলামী ব্যাংক জামালগঞ্জ এজেন্ট শাখার ম্যানেজার আবুল হোসেন জয়পুরহাট শাখা থেকে তুলে ১৩ লাখ টাকা নিয়ে মটরসাইকেল যোগে যাওয়ার পথে জয়পুরহাট -জামালগঞ্জ সড়কের চান্দা ব্রিজ এলাকায় ২ টি মটর সাইকেলে ৬ জন মোটরসাইকেল সামনে বেড়িকেড দেয়। এসময় ধারালো অস্ত্র দিয়ে প্রানে মারে ফেলার হুুমকি দেয় ও আবুল হোসেন চোঁখে মুখে মরিজের গুড়া ছুরে মারে ও তার কাধে থাকা ১৩ লাখ টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে মটর সাইকেল চরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় রাস্তার পথচারীরা ও এলাকাবাসীরা সহযোগিতায় পুলিশকে খবর দেয়।পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে জামিনুর রহমান মিন্টু ও শামসুজোহা জোহা দৌড়ে পালানোর সময় তাদের টাকা সহ গ্রেফতার করে। এসময় ঘটনাস্থল থেকে ৩ টি ধারালো চাকু ও তাদের ব্যবহিত মটর সাইকেল উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতরা সহ ৬ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করেছেন এজেন্ট শাখার ম্যানেজার আবুল হোসেন।

এ ব্যাপারে জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ একেএম আলমগীর জাহান বলেন, দ্রুত বিচার আইনে ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে তাদের মধ্যে ৩ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দিনাজপুর, বগুড়া সহ বিভিন্ন থানায় একাধিক বিভিন্ন মামলা রয়েছে। তারা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। পলাতকদের গ্রেফতারের জোর তৎপরাতা চলছে।


আরো পড়ুন