• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

বিএমএসএফ হবে পেশাদার সাংবাদিকদের জন্য একটি আধুনিক সংগঠন-বিএমএসএফ নেতৃবৃন্দ

ডেস্ক রিপোর্ট / ২১২ বার পঠিত
আপডেট: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

ঢাকা ১৩ ডিসেম্বর ২০২১ ইং-:–
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কে গতিশীল করতে এবং আধুনিকা ভাবে গড়ে তোলতে কাজ করা হচ্ছে। কেননা বিএমএসএফ হবে পেশাদার সাংবাদিকদের জন্য একটি আধুনিক ও মডেল সংগঠন। এই জন্য গঠনতন্র কে যুগোপোযোগী করে করে তোলার জন্য গঠনতন্র প্রনয়ন কমিটি খসড়া গঠন তন্র সম্পূর্ন করেছে। অতিশীগ্রই তা চুড়ান্ত রুপ নিবে।
গতকাল ১২ ডিসেম্বর খসড়া গঠনতন্র পর্যালোচনা ও বিজয় দিবস উপলক্ষে কেন্দ্রীয় কমিটির এক ভার্চুয়াল সভায় নেতৃবৃন্দ এ কথা বলেন।
সংগঠনের সভাপতি শহিদুল ইসলাম পাইলটের সভাপতিত্বে নেতৃবৃন্দ আলোচনায় অংশ গ্রহন করেন। সভায় সু-শৃঙ্খল,আধুনিকায়ন ও ডিজিটালাইজেশন করার লক্ষ্যে সকল সদস্যদের মতামতের ভিত্তিতে একটি খসড়া গঠনতন্ত্র প্রনয়ন করা হয়। খসড়া গঠনতন্ত্রের বিভিন্ন ধারা ও উপধারা সংযোজন -বিয়োজন করার জন্য আগামী এক সপ্তাহ পৃঙ্খানুপুঙ্খ এবং পরীক্ষা-নীরিক্ষা ও পর্যালোচনা করার সিদ্ধান্ত গৃহীত হয়। বিজয় দিবস পালন উপলক্ষ্যে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সংগঠনটির সিনিয়র সহ- সভাপতি সাইদুর রহমান রিমন, সহ সভাপতি মাহবুবুল আম্বিয়া,সাজ্জাদ চিশতি,প্রধান সমন্বয়কারী শাহ আলম শাহী, সাধারন সম্পাদক ( কার্য্য বিহীন) আহমেদ আবু জাফর, যুগ্ন সম্পাদক মিজানির রহমান মাসুদ, সহ সম্পাদক সোহাগ আরেফীন, আবুল কালাম,সাংগঠনিক সম্পাদক এম এ আকরাম, এনামুল কবীর সোহেল,আমিনুল ইসলাম আহাদ, অর্থ সম্পাদক শারমীন সুলতানা মিতু, উপ প্রচার সম্পাদক জুয়েল খন্দকার,, নির্বাহি সদস্য আজাহার উদ্দিন, খালেকুজ্জামান পান্নু ও দীন ইসলাম সহ অর্ধ শতাধিক সদস্য এতে অংশগ্রহন করেন।


আরো পড়ুন