• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

শার্শায় ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করলেন এমপি শেখ আফিল উদ্দিন

আশরাফুল আলম, মহেশপুর প্রতিনিধি / ২৪৭ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১১ মে, ২০২১

যশোর-১ শার্শা আসনের এমপি  আলহাজ্ব শেখ আফিল উদ্দিন শার্শা উপজেলায় ক্ষতিগ্রস্তদের মাঝে ঐচ্ছিক তহবিলের অর্থ, গৃহ নির্মানের জন্য ঢেউটিন ও চেক বিতরণ করেছেন।
মঙ্গলবার (১১ মে )সকাল ১১টার সময় শার্শা উপজেলার অডিটোরিয়াম ভবনে  ২৭টি পরিবারের মাঝে ঢেউটিন ও ১২৪ জনের মধ্যে চেক বিতরন করেন।
শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজার সভাপত্বিতে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে শেখ আফিল উদ্দিন এমপি বলেন, সমাজের আর দশজন মানুষের মত সকল সুযোগ সুবিধা পাওয়ার অধিকার রয়েছে প্রতিটি গরিব মানুষের। তারাও আমাদের মত মানুষ, তারা আমাদের ভাই-বোন, স্বজন অথবা নিকট আত্নীয়। আমাদের যেমন সমাজে অধিকার রয়েছে, তাদেরও তেমনি রয়েছে। বর্তমান সরকার গরিব-দুখি মানুষের সামাজিক, অর্থনেতিক, শিক্ষার উন্নয়ন নিয়ে কাজ করছেন।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে বঙ্গবন্ধুর এই সোনার বাংলা আজ রোল মডেলে পরিনত হয়েছে। যা বিশ্ব দরবারে আজ প্রশংসনীয়। অন্য দেশের জন্য অনুকরণীয়ও বটে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে এদেশের মানুষের ভাগ্যের চাকা খুলে যায়। প্রতিটি মানুষ তাদের ন্যায্য অধিকারটুকু পায়। দেশের প্রতিটি খাতে আজ তাকিয়ে দেখেন, শুধু উন্নয়ন আর উন্নয়ন। তাই আপনারও দেশের উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগ সরকারকে বারবার ক্ষমতায় আনবেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলার চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম, কৃষি অফিসার সৌতন কুমার শীল, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস ,যশোর জেলা পরিষদের সদস্য ও অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা উপজেলার ১১টি ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ ,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


আরো পড়ুন