• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

গনজাগরণ সামাজিক সংগঠনের উদ্যোগে ১৫ই আগষ্ট স্মরণে আলোচনা সভায়।

/ ২৪৩ বার পঠিত
আপডেট: রবিবার, ১১ আগস্ট, ২০১৯

মোহাম্মদ জানে আলমঃ কুমিল্লা মনোহরগজ্ঞ উপজেলা, ২নং সরসপুর ইউনিয়নের দক্ষিণ বাতাবাড়িয়া গনজাগরণ সামাজিক সংগঠনের উদ্যোগ ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস স্মরণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনোহরগজ্ঞ উপজেলা চেয়ারম্যান মোঃ জাকির হোসেন। প্রধান অতিথি তার বক্তব্যে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্ম জীবনের বহিঃপ্রকাশ নিয়ে আলোচনা করেন। সেই অবিসংবাদিত তার জীবন কে যেভাবে মানুষের কল্যাণে উৎসর্গ করে সকলকে সেই মহতী জীবন কে অনুসরণ করার আহবান জানান।

তিনি আরো বলেন- এবারের ১৫ আগস্ট স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী। আজ থেকে ৪৪ টি বছর আগে ১৯৭৫ সালে যে স্বপ্নের অকাল মৃত্যূ ঘটেছিল সেখান থেকেই আমাদের আদর্শের শক্তি আরো বাড়ানোর শপথ নিতে হবে বর্তমান তরুণদেরকে। আর মাত্র ৪ দিন পর বেদনাবিধূর ১৫ই আগস্ট সবাইকে শোকের দিনে আওয়ামী শক্তিকে আরো বলবান করার অনুরোধ জানিয়ে শেষ করছি। সবাইকে আমার সালাম এবং ভালবাসা। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু – বাংলাদেশ চিরজীবী হোক।

এসময় আরো উপস্থিত ছিলেন- গনজাগরণ সামাজিক সংগঠনের সকল সদস্য বৃদ্ধ, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্ধ, সমাজিক নেতৃবৃন্ধসহ এলাকাবাসী। আলোচনা সভার সমাপ্ত লগ্নে- গনজাগরণ সামাজিক সংগঠনের সভাপতির প্রাণবন্ত উৎসবমুখর বক্তব্যের মাধ্যমে, সংগঠনের গুরুত্ব ও তৎপর্য পূর্বক আলোচনা সভায় সমাপ্ত ঘোষণা করেন।


আরো পড়ুন