• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে কারারক্ষীর ছেলের সন্ধান মিলছে না!

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ / ১৯২ Time View
Update : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

লক্ষ্মীপুরে কারারক্ষীর ছেলের সন্ধান মিলছে না শনিবার দুপুরের পর থেকে। এদিকে কারারক্ষী কবির হোসেন ছেলের খোঁজে সংজ্ঞাহীন হয়ে আছেন। বাইসাইকেল চালাতে গিয়ে স্কুলছাত্র ফাহিম মোরশেদ বাসায় ফেরেনি। কোথাও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার বাবা কবির হোসেন লক্ষ্মীপুর জেলা কারাগারের কারারক্ষী। ছেলের খোঁজ পেতে মরিয়া হয়ে উঠেছেন বাবা।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে কারাগারের কোয়ার্টার থেকে সাইকেল নিয়ে ফাহিম বের হয়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোথাও তার খোঁজ পাওয়া যায়নি। এদিকে কবির ও তার স্বজনরা সম্ভাব্য স্থানে ফাহিমকে খুঁজেও পায়নি। তাকে খুঁজে পেতে শনিবার সন্ধ্যায় কবির সদর মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। বিকেল থেকে কারাগারের পার্শ্ববর্তী ও লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে ফাহিমের খোঁজ চেয়ে মাইকিং করা হয়েছে। এতে জানা গেছে, দুপুরে কোয়ার্টার থেকে বের হয়ে ফাহিম কারাগারের পশ্চিম পাশের সড়কে সাইকেল চালাচ্ছিলো।

হঠাৎ করে তাকে ওই সড়কে দেখা যায়নি। পরে সম্ভাব্য স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। তাকে খুঁজে পেতে সদর থানা পুলিশের সহযোগিতার জন্য নিখোঁজ ডায়েরি করা হয়েছে। কিন্তু রাত হয়ে গেলেও কোথাও ফাহিমের সন্ধান মেলেনি। ফাহিম লক্ষ্মীপুর পুলিশ লাইন্স স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র। ফাহিমের বাবা কবির হোসেন জানান, বাসা থেকে বাইসাইকেল চালানোর উদ্দেশ্যে ফাহিম বের হয়েছিলো। এসময় তার পরনে থ্রি-কোয়ার্টার প্যান্ট ও গায়ে টি-শার্ট ছিলো। তার গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা। ফাহিমের সন্ধান পেলে ০১৮৭৬০০০১৮০ ও ০১৮১৩৬৫৭১৭০ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানান তিনি। লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, কারারক্ষী কবির তার ছেলের নিখোঁজ ডায়েরি করেছেন। ছেলেটিকে খুঁজে পেতে চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category