• রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:০৩ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Reporter Name / ১০৬ Time View
Update : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

মোঃ গিয়াস উদ্দিন রুবেল (নোয়াখালী প্রতিনিধি):- নোয়াখালীর কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন করা হয়েছে।
১১ই নভেম্বর বুধবার সকাল ১১ ঘটিকায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগ ও বসুরহাট পৌরসভা যুবলীগের উদ্যোগে পৌরসভা হলরুমে র্র্যলি শেষে আলোচনা সভা ও জন্মদিন উদযাপন অনুষ্ঠিত হয়।
উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেলের সভাপতিত্বে ও বসুরহাট পৌরসভা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু ও সাধারণ সম্পাদক শামছুউদ্দিন নোমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিন, প্রধান বক্তা বসুরহাট পৌরসভার মেয়র ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল কাদের মির্জা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী।
এসময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সহসভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হক নাজিম, বসুরহাট পৌরসভা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম সারোয়ার, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক শাহ্ ফরহাদ লিংকন, পৌরসভা ছাত্রলীগের সভাপতি আব্দুল আউয়াল মানিক ও সাধারণ সম্পাদক জাকির হোসেন হৃদয় সহ প্রমুখ।
এ পর্যায়ে বসুরহাট পৌরসভার মেয়র ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল কাদের মির্জা উপজেলা যুবলীগের ও বসুরহাট পৌরসভা যুবলীগের কমিটি ঘোষণার মাধ্যমে অনুষ্ঠানের আয়োজনের সমাপ্ত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category