• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

কুমিল্লার বুড়িচং বারেশ্বরে মহানবী হযরত মোহাম্মদ(সঃ) ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে উত্তাল মিছিল !

/ ৩১২ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া-কুমিল্লা থেকেঃফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মোহাম্মদ(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে শুক্রবার(৬নভেম্বর) আছর নামাজের পরে কুমিল্লার বুড়িচং উপজেলার বারেশ্বর তওহিদে জনতা এর উদ্যোগে বারেশ্বর পূর্ব পাড়া থেকে মিছিলটি বের হয়ে চৌমুহূনী হয়ে মদিনা মার্কেট মাঠে উওাল মিছিলটি মোনাজাতের মধ্যামে শেষ হয়।

মোঃআবুতাহের মেম্বারের সভাপতিত্বে দোয়া পরিচালনা করেন মাওলানা কারী মোঃআবুল কাশেম। মোঃখোরশেদ আলমের সার্বিক সহযোগিতায় মাওলানা জাহাঙ্গীর,মাওলানা ইসমাইল হোসেন,মাওলানা সৈয়দ আবুল কালাম আজাদ সহ মোঃমাসুকুল ইসলাম অংশগ্রহন করেন। তাওহীদে জনতার নেতৃবৃন্দ বক্তরা বলেন,মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) মুসলিম উম্মাহের নিকট তাদের জীবনের চেয়ে কোটিগুণ প্রিয়।নাস্তিক ও ইসলাম বিদ্ধেষীরা প্রিয় নবী (সাঃ) কে ব্যাঙ্গচিত্র প্রদর্শন করে মুসলিম উম্মাহ এর অন্তরে অাগুন জ্বালিয়ে দিয়েছে।অামরা এ ব্যাঙ্গচিত্রের তীব্র নিন্দা জানাই।বিশ্বে মুসলিম উম্মাহের উপর অমুসলিম কর্তৃক নির্যাতন বন্ধ করতে হবে।

 

না হয় জিহাদের দাবানল ছড়িয়ে পড়বে।মুসলমান নিজের রক্ত দিয়ে হলেও নবীর ইজ্জত রক্ষা করবে।বক্তাদের দাবি,ফ্রান্সের এই রাষ্ট্রীয় সন্ত্রাসের কারনে মুসলমানের কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে তার সাথে সাথে বাংলাদেশ সরকার তাদের সাথে কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করার পাশাপাশি এ ঘটনায় তীব্র নিন্দা জানাতে হবে।রাষ্টীয়ভাবে ফ্রান্সের সকল পণ্য বয়কট করতে হবে।জাতীয় সংসদে জরুরি অধিবেশনে আহবান করে এই ঘটনার নিন্দা প্রস্তাব পাশ করতে হবে।


আরো পড়ুন