• মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন
Headline
গাইবান্ধা ফুলছড়িতে আওয়ামীলীগের নেতা লাল মিয়া সরকারের খুনিদের দ্রুত গ্রেফতারের দাবিতে সড়কে বিক্ষোভ অবরোধ জামালপুরের তিনটি পৌরসভা নির্বাচনে নৌকার বিজয়! জয়পুরহাটে দ্বিতীয় বারের মতো পৌর পিতা হলেন- মেয়র মোস্তাক ২০০০ ব্যাগ রক্তদান কর্মসূচি সম্পন্ন করেছেন নেছারাবাদ   ব্লাড ডোনার্স ক্লাব কেক শুভেচ্ছা জানানো হয় শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো জয়পুরহাট পৌরসভা নির্বাচন”পুনরায় নির্বাচনের দাবী বিএনপির কোরআনের পাখি ইমন ব্লাড ক্যান্সারে আক্রান্ত, ব্যয়বহুল খরচ চালাতে অক্ষম, সাহায্যের আবেদন “পরিচ্ছন্ন বাংলাদেশ গড়তে বিডি ক্লিন – উলানিয়া সদস্যদের ভূমিকা” বেনাপোলে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধন! সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে ২ মার্চ দেশব্যাপী কলমবিরতি ঘোষণা নওগাঁর বদলগাছীতে ছাগল কিনতে এসে গৃহবধূকে  হাত মুখ বেধে ধর্ষণের চেষ্টা !

নওগাঁয় মোবাইল ‘চুরির অপবাদ দিয়ে’ নির্যাতনের পর চিকিৎসার নামে রফাদফা স্কুলশিক্ষকসহ কয়েকজন !

Reporter Name / ১৪৩ Time View
Update : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
নওগাঁয় মোবাইল ফোন ‘চুরির অপবাদ’ দিয়ে নির্যাতনের পর চিকিৎসার জন্য রফাদফা স্কুলশিক্ষকসহ কয়েকজন!
নওগাঁয় মোবাইল ফোন ‘চুরির অপবাদ’ দিয়ে নির্যাতনের পর চিকিৎসার জন্য রফাদফা স্কুলশিক্ষকসহ কয়েকজন!

সোহেল রানা,নওগাঁ জেলা প্রতিনিধিঃ- জেলার রাণীনগর উপজেলার মনোহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক লুৎফর রহমানের বিরুদ্ধে এই অভিযোগ করেছেন একই গ্রামের ১৬ বছরের এক কিশোরের বাবা।
এই বাবার অভিযোগ, তাদের গ্রামে গত ২১ সেপ্টেম্বর একটি মোবাইল ফোন চুরির দায় চাপানো হয় তার ছেলেও ওপর। বুধবার বিকেলে তার ছেলেকে ডেকে গ্রামের সাখাওয়াত হোসেন বাবুলের বাড়িতে নিয়ে যান শিক্ষক লুৎফর রহমানসহ কয়েকজন।
“তারা তাকে লাঠি ও পাইপ দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে গ্রামের লোকজন শালিস-বৈঠক করে ছেলের চিকিৎসার জন্য আট হাজার টাকা দিয়ে মীমাংসা করেছে।” তিনি এ বিষয়ে থানায় অভিযোগ দেননি বলে জানান।
শিক্ষক লুৎফর রহমান বলেন, “মোবাইল ফোন চুরি করেছে এমন সন্দেহে চর-থাপড় দিয়েছি। তবে চিকিৎসা বাবদ কিছু খরচ দিয়ে শুক্রবার সমাধান করা হয়েছে।” সাখাওয়াত হোসেন বাবুলও ‘চিকিৎসা বাবদ কিছু খরচ’ দেওয়ার কথা স্বীকার করেছেন।
তিনি বলেন, “বিষয়টি নিয়ে আমার বাড়িতেই বসা হয়। পরে চিকিৎসা বাবদ কিছু খরচ দিয়ে বিবাদ সমাধান করা হয়েছে।” এ ব্যাপারে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন রাণীনগর থানার ওসি মো. জহুরুল হক।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category