কক্সবাজারে ছাত্রলীগ নেতার রগ কাটল শিবির!

0
118

কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের হাত-পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় সাখাওয়াতকে ব্যাপক মারধরও করা হয়েছে। এতে মুর্মূষু অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযোগ রয়েছে, শিবিরের এক দল সন্ত্রাসী এ হামলা চালিয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে কলেজ সংলগ্ন এলাকায় দিয়েছে শিবির নেতা তারেক আজিজের নেতৃত্বে একদল ক্যাডার এ ঘটনা সংঘটিত করেছে বলে দাবি করেছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতেয়াক আহমদ জয়।

তিনি জানান, কলেজ সংলগ্ন এলাকায় সাখাওয়াতের বাড়ি। শিবিরনেতা তারেক আজিজ বিস্ফোরণ মামলাসহ কয়েকটি মামলার আসামি। যার মধ্যে একটি বাদী সাখাওয়াত নিজেই। পুলিশের রথ-বদলের সুযোগকে পুঁজি করে শিবিরের শক্তি পরীক্ষার জন্য এ হামলার ঘটনাটি ঘটানো হয়েছে। কোনো কারণ ছাড়াই বাড়ির সামনে থেকে তাকে তুলে হাত-পায়ের রগ কেটে ব্যাপক মারধর করে পালিয়ে যায়।

তাকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। ওখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে। কক্সবাজার সদর থানার ওসি মাসুম খান জানান, ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here