কুমিল্লার রাজীব হত্যা মামলার প্রধান আসামী পলাশ নারায়নগঞ্জ থেকে আটক!

0
54
রাজিব হত্যা মামলার প্রধান আসামী পলাশ নারায়নগঞ্জ থেকে আটক
রাজিব হত্যা মামলার প্রধান আসামী পলাশ নারায়নগঞ্জ থেকে আটক
জুয়েল খন্দকার স্টাফ রিপোর্টার: কুমিল্লা নগরীর রাজিব হত্যা মামলার প্রধান আসামী পলাশকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে কোতয়ালী মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে নারায়নগঞ্জ জেলা থেকে আসামী পলাশকে আটক করে। এ নিয়ে মোট চার আসামী আটক হয়। আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম সংবাদ সম্মেলনে এ তথ্য তুলে ধরেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক এস এম আরিফুর রহমান তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে। নারায়নগঞ্জ জেলায় আত্মগোপনে থাকা রাজিব হত্যাকান্ডের প্রধান আসামী পলাশকে গ্রেফতার করে। আটক পলাশ নগরীর বজ্রপুর মৌলভীপাড়ার মৃত আবু মিয়ার ছেলে। পলাশের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদক, নারী ও শিশু নির্যাতনসহ মোট চারটি মামলা রয়েছে।
সংবাদ সম্মেলনে জানানো হয় , গত ১৪ আগষ্ট রাত সাড়ে ১০ টায় বজ্রপুর মৌলভীপাড়া গোলচত্বর এলাকায় মোঃ শাহনি মিয়ার ছেলে রাজিবকে কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ বিষয়ে নিহত রাজিবের মা রহিমা বেগম বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় ১০ জনের নামোল্লেখ করে ও ৫/৬ জন আসামীকে অজ্ঞাত করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ঘটনার রাতে অভিযান চালিয়ে পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত বজ্রপুর এলাকার মৃত কালা মিয়ার ছেলে মোঃ লিটন(২২), মৃত সুরুজ মিয়ার ছেলে মোঃ সুমন মিয়া (২০), মোঃ খোকন মিয়ার ছেলে মোঃ হানিফ মিয়া (২৪) কে আটক করে। পরে বুধবার হত্যাকান্ডের প্রধান আসামী পলাশকেও আটক করা হয়। সব মিলিয়ে চাঞ্চল্যকর রাজিব হত্যা মামলার প্রধান আসামী পলাশসহ মোট চারজন আসামীকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আজিম-উল- আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here