• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম
বিএমএসএফ’র কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক শাহ্ আলম শাহী বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে – কেন্দ্রীয় নেতৃবৃন্দ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচন পরিবর্তনের অঙ্গীকারে মাসুম ভূঁইয়ার এবার এগিয়ে যাওয়ার পালা মা-মেয়েকে ধর্ষণ মামলা: তিনজনকে যাবজ্জীবন কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা মামলার আসামী সাব্বির ও সাজন র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত, গুলিবিদ্ধ হয়ে ৩ পুলিশ আহত ঠাকুরগাঁওয়ে বিজিবির গুলিতে নিহত ২ চোখে মরিচের গুঁড়ো ঢুকিয়ে পেটানো স্কুলছাত্রের মৃত্যু পাঁচ রাউন্ড গুলিসহ আটক ৩ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত বেড়ে ৪

কুমিল্লার রাজীব হত্যা মামলার প্রধান আসামী পলাশ নারায়নগঞ্জ থেকে আটক!

Reporter Name / ১২৯ Time View
Update : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
রাজিব হত্যা মামলার প্রধান আসামী পলাশ নারায়নগঞ্জ থেকে আটক
রাজিব হত্যা মামলার প্রধান আসামী পলাশ নারায়নগঞ্জ থেকে আটক

জুয়েল খন্দকার স্টাফ রিপোর্টার: কুমিল্লা নগরীর রাজিব হত্যা মামলার প্রধান আসামী পলাশকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে কোতয়ালী মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে নারায়নগঞ্জ জেলা থেকে আসামী পলাশকে আটক করে। এ নিয়ে মোট চার আসামী আটক হয়। আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম সংবাদ সম্মেলনে এ তথ্য তুলে ধরেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক এস এম আরিফুর রহমান তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে। নারায়নগঞ্জ জেলায় আত্মগোপনে থাকা রাজিব হত্যাকান্ডের প্রধান আসামী পলাশকে গ্রেফতার করে। আটক পলাশ নগরীর বজ্রপুর মৌলভীপাড়ার মৃত আবু মিয়ার ছেলে। পলাশের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদক, নারী ও শিশু নির্যাতনসহ মোট চারটি মামলা রয়েছে।
সংবাদ সম্মেলনে জানানো হয় , গত ১৪ আগষ্ট রাত সাড়ে ১০ টায় বজ্রপুর মৌলভীপাড়া গোলচত্বর এলাকায় মোঃ শাহনি মিয়ার ছেলে রাজিবকে কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ বিষয়ে নিহত রাজিবের মা রহিমা বেগম বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় ১০ জনের নামোল্লেখ করে ও ৫/৬ জন আসামীকে অজ্ঞাত করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ঘটনার রাতে অভিযান চালিয়ে পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত বজ্রপুর এলাকার মৃত কালা মিয়ার ছেলে মোঃ লিটন(২২), মৃত সুরুজ মিয়ার ছেলে মোঃ সুমন মিয়া (২০), মোঃ খোকন মিয়ার ছেলে মোঃ হানিফ মিয়া (২৪) কে আটক করে। পরে বুধবার হত্যাকান্ডের প্রধান আসামী পলাশকেও আটক করা হয়। সব মিলিয়ে চাঞ্চল্যকর রাজিব হত্যা মামলার প্রধান আসামী পলাশসহ মোট চারজন আসামীকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আজিম-উল- আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category