• বুধবার, ০১ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

চান্দিনা চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন ও লুন্ঠিত মালামাল উদ্ধার”সহ গ্রেফতার ০৫

/ ৩৯ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
চান্দিনা চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন ও লুন্ঠিত মালামাল উদ্ধার”সহ গ্রেফতার ০৫

কুমিল্লা প্রতিনিধি:
গত ০৬/০২/২০২৪ইং তারিখ রাত অনুমান ০৩.০০ মিনিটের সময় আব্দুল কুদ্দুস (৫২) এবং মোঃ জসিম উদ্দিন (৪৪)দ্বয় চান্দিনা হতে ভ্যানে করে পরচঙ্গা বাজারে মাছ আনার উদ্দেশ্যে রওয়ানা করলে গল্লাই ইউনিয়নের অন্তর্গত কেশেরা সাকিনস্থ গরুর বাজার সংলগ্ন পরচঙ্গা কংগাই গামী পাকা রাস্তার উপর পৌঁছালে অজ্ঞাতনামা ০৪ জন তাদেরকে পথরোধ করে মোঃ জসিম উদ্দিন(৪৪) কে ধারালো অস্ত্র দ্বারা রক্তাক্ত জখম এবং আব্দুল কুদ্দুস (৫২) কে একটি ধারালো অস্ত্র দ্বারা তার বুকের মধ্যখানে আঘাত করে হত্যা করে।

উক্ত ঘটনার রহস্য উদঘাটনের জন্য পুলিশ সুপার আব্দুল মান্নান (বিপিএম বার), কুমিল্লা নির্দেশনায় চান্দিনা থানা পুলিশের একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে স্থানীয় সোর্স ও তথ্য প্রযুক্তির সহায়তায় আসামী মোঃ সোহেল প্রকাশ মুন্না (৩৫)কে চান্দিনা থানাধীন হাশিমপুর এলাকা হতে গ্রেফতার করা হয় এবং তার নিকট হতে লুন্ঠিত একটি বাটন মোবাইল সেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে সে উক্ত হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং হত্যাকাণ্ডে তাঁর অপর সহযোগী মোঃ বাবু ভূঁইয়া (২৬), আবু রায়হান (১৯), মোঃ রুবেল (২৮) ও মোঃ শাহজালাল (৩০)গনের নাম প্রকাশ করে। পরবর্তীতে চান্দিনা পুলিশের একই টিম আলাদা আলাদা অভিযান পরিচালনা করে সকল আসামীদের গ্রেফতার করে। গ্রেফতার কালে আসামী বাবু ভূইয়া এর নিকট হতে লুন্ঠিত ০১টি বাটন ফোন ও ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি পিকআপ গাড়ী এবং আসামী আবু রায়হান এর নিকট হতে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি সুইচ গিয়ার (চাকু) উদ্ধার করা হয়।

উক্ত ঘটনায় চান্দিনা থানায় মামলা নং-০৫, তাং-০৭/০২/২০২৪ ইং: ধারা-৩৯৪/৩০২/৩৪ পেনাল কোডে মামলা দায়ের করা হয়। সকল আসামীগন বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

গ্রেফতারকৃত আসামিদের নাম ও ঠিকানা:
১/ মোঃ সোহেল প্রকাশ মুন্না (৩৫), পিতা: মোঃ মফিজ মিয়া, সাং: হাশিমপুর, থানা: চান্দিনা, ২/ মোঃ বাবু ভূঁইয়া (২৬), পিতা: আঃ লতিফ, সাং: জিয়ারকান্দি, থানা: তিতাস, ৩/ আবু রায়হান (১৯), পিতা: মোঃ আমির আলী, সাং: হাশিমপুর, থানা: চান্দিনা, ৪/ মোঃ রুবেল (২৮), পিতা: মোঃ ফারুক, সাং: দক্ষিন গাজীপুর, ৫/ মোঃ শাহজালাল (৩০), পিতা: বকুল মিয়া, সাং: বাহাদুরখোলা, উভয় থানা: দাউদকান্দি, সর্ব জেলা: কুমিল্লা।


আরো পড়ুন