• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

মালদ্বীপে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে সোহেল রানান জন্মদিন পালিত

/ ৬৯ বার পঠিত
আপডেট: শনিবার, ২ মার্চ, ২০২৪

মোঃ আল আমিন, মালদ্বীপ প্রতিনিধি:
কেক কাটা আলোচনা, দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে মালদ্বীপ আওয়ামী লীগের সিনিয়র সদস্য মোঃ সোহেল রানার জন্মদিন পালন করেছে মোঃ সোহেল রানার বন্ধুমহল শুভাকাঙ্ক্ষীরা। জন্মদিনের উপলক্ষে গতকাল ১ মার্চ রোজ শুক্রবার রাত এগারোটায় মালদ্বীপের রাজধানী মালেতে স্থানীয় একটি রেস্টুরেন্ট অনুষ্ঠান অনুষ্ঠিত হয়
অনুষ্ঠানে মালদ্বীপ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান আনিসের সঞ্চালনায়।
আলোচনা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব দুলাল মাদবর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি হাজী মোঃ সাদেক, সহ সভাপতি মোঃ ফয়েজুর রহমান, অনুষ্ঠানের সংক্ষিপ্ত বক্তব্যো আলহাজ্ব দুলাল মাদবর মোঃ সোহেল রানার চারিত্রিক প্রশংসা করে প্রবাস জীবনের উন্নতি কামনা ও সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে উপস্থিত সকলের কাছে দোয়া চান,এবং মোঃ সোহেল রানা তাহার বক্তব্যে আলহাজ্ব দুলাল মাদবর সহ উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং অনুষ্ঠান আয়োজকদের প্রতি চির কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

অনুষ্ঠান শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মদিনার জামাত মালদ্বীপ শাখার প্রতিষ্ঠাতা আহবায়ক ও প্রবাসী সাংবাদিক মোঃ আল আমিন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দপ্তর সম্পাদক মোঃ রুবেল, মৃধা উপ- দপ্তর সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন রাজু, অর্থ সম্পাদক গাজী মোঃ জাহিদ, ক্রিয়া বিষয়ক সম্পাদক মোঃ নুরে আলম ভুঁইয়া, মুক্তিযুদ্ব বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সহ- ক্রিয়া বিষয়ক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ জামাল হোসেন সহ মালদ্বীপ আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরিশেষে নৌশভোজের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করা হয়।


আরো পড়ুন