• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

হালিশহরে একাডেমি ফুটবল কাপ উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা

/ ২৫ বার পঠিত
আপডেট: শনিবার, ২ মার্চ, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক:
খেলাধুলায় বাড়ায় বল,মাদক ছেড়ে মাঠে চল। এই শ্লোগান দিয়ে যাত্রা করা দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমি আজ পরিপূর্ণ যৌবনের দিকে ছুটে চলেছে। তৈরি করছে অনন্য মানুষ ও ক্রীড়া সংগঠক, সৃষ্টিশীল ক্রীড়াবিদ।
প্রতিষ্ঠা বার্ষিকী ২৪বছরে আজ অনেক সুন্দর করে এগিয়ে যাচ্ছে ঐতিহ্যবাহী হালিশহর একাদশ ক্লাব পরিচালিত “দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমি” ।


০১ মার্চ শুক্রবার বিকেলে সিডিএ বালুর মাঠে একাডেমী কাপ ফুটবলের ৩য় আসর উদ্ধোধন করা হয়েছে।
উপ কমিটির সভাপতি মোঃ নূরুল আমিন সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া সংগঠক ও একাডেমীর অভিভাবক সদস্য মোঃ সেলিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল আমিন স্মৃতি সংসদের পরিচালক ও ক্লাবের উপদেষ্টা মোঃ দেলোয়ার আমিন হারুন। পরিচালক ও টিম ম্যানেজার সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা’র সঞ্চালনায় উদ্ধোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক ফুটবলার মোঃ মোস্তাফিজুর রহমান, আঃ আজিজ, মানবাধিকার সংগঠক ও পরিচালক মোঃ খলিলুর রহমান হাওলাদার, আবু জাফর বাবু, মোঃ শাহানুর, মোঃ হানিফ, সংগঠক রাসেল মাহমুদ।

উদ্বোধনী ম্যাচ পরিচালনা করেছেন রেফারি মোঃ আলাউদ্দিন সহকারী রেফারি আব্দুর নূর, শাখাওয়াত হোসেন,৪র্থ রেফারি মোঃ শিফাত। খেলাটি নির্ধারিত সময়ে ০-০গোলে ড্র হলে সরাসরি ট্রাইবেকারে পদ্মা-মেঘনা ৩-২ গোলে যমুনা টিম কে পরাজিত করে ফাইনালে পৌঁছে গেছে। ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন জয়ী দলের কিপার সাঈদী। সোমবার বিকেলে লিগের শেষ খেলা কর্ণফুলী টিম যমুনা টিমের খেলা অনুষ্ঠিত হবে।


আরো পড়ুন