• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে মালদ্বীপে এসে সংবর্ধনা পেল আলহাজ্ব দুলাল মাদবার

/ ৫৬ বার পঠিত
আপডেট: সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪

মোঃ আল আমীন, মালদ্বীপ প্রতিনিধি:
মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আলহাজ্ব দুলাল মাতবরকে মালদ্বীপে আগমন উপলক্ষে সংবর্ধনা দিয়েছেন তরুণ প্রবাসীদের সংগঠন মালদ্বীপ বন্ধু মহল।
গতকাল রোজ শুক্রবার ১৬ ই ফেব্রুয়ারী স্থানীয় সময় রাত ১১ টায় মালদ্বীপের রাজধানী মালে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে মালদ্বীপ বন্ধু মহলের সভাপতি নুরে আলম ভৃইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব দুলাল মাদবর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন , এন বি এল মানি টান্সপার লোকাল ডিরেক্টর জনাব হান্নান খাঁন কবির, মালদ্বীপ আওয়ামী লীগের উপদেষ্টা ওবিশিষ্ট ব্যবসায়ী মো মজিবুর রহমান, সিনিয়ার সহ সভাপতি হাজী মোঃ সাদেক সহসভাপতি মোঃ মনির হোসেন সহ সভাপতি মোঃ ফাইজুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক ও ফোড এন্ড ফুড মালদ্বীপের সিইও মোঃ নুরে আলম রিন্টু সাংগঠনিক সম্পাদক ও বন্ধু মহলের সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান আনিস সহ মালদ্বীপ বন্ধু মহলের শুভাকাঙ্ক্ষী ও মালদ্বীপ আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি আলহাজ্ব দুলাল মাদবর নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি সবসময় আপনদের পাশে ছিলাম আছি এবং থাকব। মালদ্বীপ আওয়ামী লীগ ও আপনাদের পক্ষ থেকে আমাদের প্রিয় নেত্রীকে অভিনন্দন জানিয়েছি। নেত্রী ও খুশি হয়ে মালদ্বীপ আওয়ামী লীগ সহ আপনাদের সকল কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
উল্লেখ্য,টানা চতুর্থবার ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ায়
গত ১৬ জানুয়ারি গণভবনে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রীজননেত্রী শেখ হাসিনাকে মালদ্বীপ আওয়ামী লীগের পক্ষ থেকে মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ দুলাল মাদবর গণভবনে প্রধানমন্ত্রী কে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।


আরো পড়ুন