• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

কুমিল্লা রিজিয়নে সপ্তাহব্যাপী হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন

/ ৩৫ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

কুমিল্লা জেলা প্রতিনিধি: মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি ২০২৪) সকাল ১১টায় কুমিল্লা রিজিয়নে সপ্তাহব্যাপী হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন অনুষ্ঠান করা হয়। কুমিল্লা রিজিয়নে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ১৩ ফেব্রুয়ারি হতে ১৯ ফেব্রুয়ারি’২৪ তারিখ পর্যন্ত চলমান থাকবে। রাজারবাগ প্রান্ত হতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি উক্ত অনুষ্ঠানটি শুভ উদ্বোধন করেন।

কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলমের নের্তৃত্বে চট্রগ্রাম, ফেনী ও কুমিল্লা জেলার লোকজন ময়নামতি হাইওয়ে থানাধীন এলাকা হতে ভার্চুয়ালি কানেক্টেড ছিল। হাইওয়ে সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পক্ষ থেকে র‍্যালি, আলোচনা সভাসহ বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়। এ সময় হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বলেন, হাইওয়ে পুলিশের সেবার মান বৃদ্ধি করাসহ সকল প্রকার অনিয়ম ও হয়রানি মূলক কাজকর্ম পরিহার করে সেবার মানসিকতা নিয়ে পেশাদারিত্বের সহিত সেবা প্রত্যাশীদের সেবা নিশ্চিত ও গ্রহণযোগ্য করতে হবে।

হাইওয়ে সেবা সপ্তাহ উদযাপন ২০২৪ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের সকল পদমর্যাদার পুলিশ কর্মকর্তা বৃন্দ, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, কুমিল্লা, ফেনী ও চট্রগ্রাম জেলাধীন হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের কমিউনিটি পুলিশিং এর জন্য রিজিয়ন কমিটি, থানা কমিটি ও তৃণমূল কমিটির সভাপতি, সেক্রেটারি, জয়েন্ট সেক্রেটারি ও অন্যান্য পদমর্যাদার সদস্যবৃন্দ, পরিবহন সেক্টরের মালিক ও শ্রমিক সংগঠনের বিভিন্ন পদমর্যাদার নের্তৃবৃন্দ, সূধীজন, ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমুখ।


আরো পড়ুন