• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

ডিআইজি নুরেআলম মিনা কুমিল্লা জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন

/ ৫১ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

চট্টগ্রাম রেঞ্জের মান্যবর ডিআইজি জনাব নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম কর্তৃক কুমিল্লা জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন।

আজ ১৩ ফেব্রুয়ারি ২০২৪ইং মঙ্গলবার, চট্টগ্রাম রেঞ্জের মান্যবর ডিআইজি জনাব নুরেআলম মিনা, বিপিএম(বার), পিপিএম মহোদয় কুমিল্লা জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন করেন।

ডিআইজি মহোদয় কুমিল্লা জেলা পুলিশ লাইন্সে পৌঁছুলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার)।
বিকাল ০৩:৩০ মিনিটের সময় কুমিল্লা জেলা পুলিশ লাইন্স মাঠে প্যারেড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মংনেথোয়াই মারমা-এর নেতৃত্বে অফিসার-ফোর্সের সমন্বয়ে গঠিত কন্টিনজেন্ট ও বাদক দলের নয়নাভিরাম প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন ডিআইজি।


পরিদর্শনকালে তিনি প্যারেডে অংশগ্রহণকারী ফোর্সের ফিজিক্যাল ফিটনেস ও টার্নআউটের উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন। ডিআইজি মহোদয় সকল অফিসার-ফোর্সকে প্রফেশনালিজম, ডিসিপ্লিন, রুলস-রেগুলেশন্স, ড্রেস রুলস যথাযথভাবে অনুসরণসহ প্রশাসনিক ও অপারেশনাল বিষয়ে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ শেষে ডিআইজি মহোদয় কুমিল্লা জেলা পুলিশের রিজার্ভ অফিস, ডিপার্টমেন্টাল স্টোর, ক্লথিং স্টোর, রেশন স্টোর, অস্ত্রাগার ও মোটরযান শাখার সার্বিক কর্মকাণ্ড সরেজমিনে পরিদর্শন করেন এবং দাপ্তরিক নথিপত্র পর্যালোচনা করেন।
এসময় পুলিশ সুপার আব্দুল মান্নান, বিপিএম (বার) জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।


আরো পড়ুন