• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০০ অপরাহ্ন

ওমরাহ হজ পালনে গিয়ে পাবনার ভাঙ্গুড়ার আব্দুল জলিলের ইন্তেকাল

/ ৩৬ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪

মোঃ গিয়াস উদ্দিন সরদার, পাবনা প্রতিনিধি:
সৌদি আরবে সস্ত্রীক ওমরাহ হজ পালন করতে গিয়ে আব্দুল জলিল (৭০) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। রবিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে পবিত্র মক্কা নগরির কিং আব্দুল আজিজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।এর আগে শুক্রবার সকালে মক্কা শরীফে ওমরাহ পালন করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে তাঁকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর বড় ছেলে মিজানুর রহমান।
আব্দুল জলিলের বাড়ি পাবনার ভাঙ্গুড়া উপজেলার মন্ডতোষ ইউনিয়নের গজারমারা গ্রামে। তিনি পাশ্ববর্তী চাটমোহর এনায়েতুল্লাহ ইসলামীয়া ফাজিল (ডিগ্রী) মাদরাসার অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক।
মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২ ফেব্রুয়ারি সৌদি আরবে সস্ত্রীক ওমরাহ হজ পালনের উদ্দেশ্য দেশ ত্যাগ করেন আব্দুল জলিল। গত শুক্রবার সকালে মক্কা শরীফে ওমরাহ পালন করতে গিয়ে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন।এসময় তাঁকে স্থানীয় কিং আব্দুল আজিজ হাসপাতালে ভর্তি করা হয়।পরে রবিবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
ছেলে মিজানুর রহমান জানান,’ বাবা-মা একসঙ্গে ওমরাহ হজ পালন করতে গিয়েছিলেন। চলতি মাসেই তাঁদের দেশে ফেরার কথা ছিল। কিন্তু তা আর হলো না। বাবা ওমরাহ পালন করতে গিয়ে অসুস্থ হয়ে মারা গেছেন। বাবার দাফন পবিত্র মক্কা নগরীতে করা হতে পারে।


আরো পড়ুন