• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

বিমানবন্দরে দলীয় নেতাকর্মীদের সংবর্ধনায় সিক্ত বিশিষ্ট: আলহাজ্ব দুলাল মাদবর

/ ৩৩ বার পঠিত
আপডেট: রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪

মোঃ আল আমীন মালদ্বীপ প্রতিনিধি:
স্বদেশ গমন ও সদ্য- সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত দলীয় প্রার্থীকে বিজয়ী করে,গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ শেষে, সুষ্ঠুভাবে মালদ্বীপ এসে পৌঁছেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ দুলাল মাদবর।
আজ ৪ ফেব্রুয়ারি রবিবার দুপুর একটায় ইউ এস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মালদ্বীপ ভেলেনা আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান প্রবীণ এ আওয়ামী-লীগ নেতা।
এ সময় বিমানবন্দরে মালদ্বীপে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের সভাপতি কে ফুল দিয়ে বরণ করেন। এসময় আলহাজ্ব দুলাল মাদবর উপস্থিত সকলকে ধন্যবাদ ও তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। একসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন সিনিয়র সহ সভাপতি হাজী মোঃ সাদেক ব্যবসায়ী সিরাজুল ইসলাম আকন সহ সভাপতি ব্যবসায়ী মোঃ মনির হোসেন সহ সভাপতি শাহজালাল সিকদার সহ সভাপতি মোঃ সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী নুরে আলম রিন্টু সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন অর্থ সম্পাদক গাজী মোঃ জাহিদ উপ-অর্থসম্পাদক মোঃ দেলোয়ার হোসেন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ সোহাগ সরদার এ আর মামুন মোঃ রফিকুল ইসলাম সহ অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো পড়ুন