• রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

মদিনার জামাতের উদ্যোগে ঈঁদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত – ভিডিও

/ ১৩৮ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩

মোঃ আল আমীন, মালদ্বীপ প্রতিনিধি:-
ইসলাহ্ ও আত্মশুদ্ধি মুলক, সম্পুর্ন অরাজনৈতিক দ্বীনি সংগঠন। মদিনার জামাত মালদ্বীপ শাখার উদ্যোগে পবিত্র ঈঁদে মিলাদুন্নবী (সঃ)উপলক্ষে বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল ২০২৩ইং অনুষ্ঠিত হয়। গতকাল রাত আটটায়, মালদ্বীপের রাজধানী মালে স্হানীয় ডন-রন রেস্তোরেন্টে, এ ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

ওয়াজ ও দোয়ার মাহফিলে মদিনার জামাত মালদ্বীপ শাখার আহবায়ক ও প্রবাসী সাংবাদিক মোঃ আল আমীনের পরিচালনায়, মালদ্বীপের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফারুক মোল্লার সভাপতিত্বে, মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মজিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম, ব্যবসায়ী মোঃ হারুন মিয়া, মোঃ দুলাল আল মাইজভান্ডারি, ব্যবসায়ী মোঃ জিয়া খাঁ, ও ব্যবসায়ী মোঃ আলমগীর সিকদার, অনুষ্ঠান শুরুতেই প্রবিএ কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মোঃ জাকির হোসেন, ও নাতে রাসুল( সঃ) পরিবেশন করেন মোঃ নুরুল আমিন সুন্নী।

অনুষ্ঠানে পবিত্র ঈঁদে মিলাদুন্নবী (সঃ) গুরুত্ব এবং দুনিয়ায় শান্তি ও আখেরাতে মুক্তির লক্ষে ধারাবাহিক ভাবে আলোচনা পেশ করেন মদিনার জামাত মালদ্বীপ শাখার সাবেক সভাপতি মাওলানা মোঃ তাজুল ইসলাম, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা মহসিন খাঁন, হাফেজ মোঃ জাকির হোসেন, জনাব মোস্তফা হোসাইন সুন্নি, ও মোঃ মাসুম প্রমুখ ,
অনুষ্ঠানের শেষ পর্যায়ে অনুষ্ঠানে আগত সকলের কল্যাণ মঙ্গল ও মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন, মাওলানা মোঃ তাজুল ইসলাম, অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মোঃ আদম আলী,ব্যবসায়ী আবু সলিম কুদ্দুস, সাংবাদিক আবদুল্লাহ্ কাদের, সাংবাদিক মাহমুদুল হাসান কালাম, মোঃ ওসমান খাঁন আপন,মোঃ আলাউদ্দিন সরকার,মোঃ ইসরাফিল , মোঃ নাছির সরকার, মোঃ হাফিজুর রহমান, মোঃ সোহেল, মোঃ জানে আলম, মোঃ বাবুল হোসেন, কাজী তৌহিদুল ইসলাম, মোঃমামুন,সহ মালে ও আসপাশের আইল্যান্ড থেকে আগত অনেক প্রবাসীরা মাহফিলে অংশগ্রহণ করেন।পরিশেষে নৌশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন মাহফিলের সভাপতি মোঃ ফারুক মোল্লা।


আরো পড়ুন