• শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

হিন্দু মহাজোট চট্টগ্রাম বিভাগীয় কমিটির সম্মেলন ও অভিষেক অনুষ্ঠান

/ ৯৯ বার পঠিত
আপডেট: সোমবার, ৯ অক্টোবর, ২০২৩

মোঃ সফিউল আজম রুবেল চট্টগ্রাম প্রতিনিধি:-
চট্টগ্রাম নগরীর ইনন্সিটিউশন অব ইন্জিনিয়ার্স মিলনায়তনে ২৯ শে সেপ্টেম্বর শুক্রবার সকাল ৯ ঘটিকায় বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট চট্টগ্রাম বিভাগীয় কমিটির আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা‘র মাধ্যমে সন্মেলন ও অভিষেক অনুষ্ঠান শুরু হয়। এতে সভাপতিত্ব করেন বিভাগীয় কমিটির উপদেষ্টা মুকুল আচার্য্য ও সঞ্চালনায় ছিলেন চট্টগ্রাম মহানগর কমিটির যুগ্ন সম্পাদক বিশাল আচার্য্য। বর্ণাঢ্য শোভাযাত্রা উদ্বোধন করেন এডভোকেট দীনবন্ধু রায়, সভাপতি বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটি।

শোভাযাত্রাটি ইনন্সিটিউশন অব ইন্জিনিয়ার্স থেকে লালখান বাজার থেকে শুরু করে কাজীর দেউরির চত্বর হয়ে পুনরায় হলে ফিরেন। এরপর জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা এবং শান্তির পায়রা উড্ডয়ন করে সম্মেলনর শুভ সূচনা করেন। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, এ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামানিক, মহাসচিব বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটি, বিশেষ অতিথি ডাঃ হেমন্ত দাস যুগ্ন মহাসচিব, এডভোকেট প্রতিভা বাগছি মহিলা সম্পাদিকা কেন্দ্রীয় কমিটি।

আশীর্বাদক শ্রী পুন্ডরীক ধামের অধ্যক্ষ শ্রীপাদ চিন্ময় কৃষ্ণ ব্রহ্মচারী দ্বিতীয় সেশনের এই সভায় সভাপতিত্ব করেন নব নির্বাচিত সভাপতি প্রৌ.কো. নীপেশ রঞ্জন হোর উপস্থিত ছিলেন বিভাগীয় বিভাগীয় অন্যান্য নেতৃবৃন্দ। বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক কৃষ্ণ পদ আচার্য্যের স্বাগত বক্তব্যে অংশগ্রহনকারী সকল কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে সম্মেলন শুরু হয়। সম্মলনে অংশগ্রহন করেন বিভাগীয় কমিটির আওতাধীন চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম দক্ষিন ও উত্তর জেলা, রাঙ্গামাটি, খাগড়াছড়ি, বান্দরবান ও কক্সবাজার জেলাসহ অধীনস্থ উপজেলা ও থানা কমিটির নেতৃবৃন্দ কমিটি নেতৃবৃন্দ।

প্রধান বক্তা এ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামানিক, চট্টগ্রাম বিভাগীয় কমিটির আয়োজিত এই সম্মেলনের সফলতা কামনা করে বলেন, আজ থেকে চট্টগ্রাম বিভাগীয় কমিটির নেতৃত্বে সকল জেলা, মহানগর, উপজেলা ও থানা কমিটি এবং ওয়ার্ড কমিটি পরিচালিত হবে। পরে বিভাগীয় কমিটি অনুমোদীত সকল কমিটিকে কেন্দ্রীয় কমিটির ও বিভাগীয় কমিটির যৌথ স্বাক্ষরে অভিনন্দন ও সন্মাননা প্রধান করেন।


আরো পড়ুন