• সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

নড়াইলে গাঁজা ও নগদ টাকাসহ গ্রেপ্তার ৫

/ ৮২ বার পঠিত
আপডেট: বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

নড়াইল জেলা প্রতিনিধি:-
নড়াইল লোহাগড়া থানা পুলিশ নগদ পঁচিশ হাজার টাকা ও ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ ৫ জন মাদক কারবারিকে আটক করেছে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে লোহাগড়া থানাধীন পাচুড়িয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।


গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিনের দিক নির্দেশনায় এসআই (নিঃ) কে এম তৌফিক আহমেদ টিপু, এএসআই (নিঃ) ছদরুল আলম ও সঙ্গীয় ফোর্সসহ লোহাগড়া থানাধীন পাচুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- লোহাগড়া থানাধীন চর মল্লিকপুর গ্রামের মৃত আব্দুল আলিমের ছেলে রফিক মল্লিক (৪১), পাচুড়িয়া গ্রামের চান মিয়া শেখের ছেলে মোঃ ইউসুফ শেখ (৪০), কুমারকান্দা গ্রামের মোঃ সুজন শেখের ছেলে মিকাইল শেখ (৩০), চর আড়িয়ারা গ্রামের বদরুদ্দোজা মোল্যার ছেলে মোঃ ইমদাদুল হক বাপ্পি (৩৮) ও কুমিল্লা জেলার-চৌদ্দগ্রাম থানার আলী আসরাফ আলীর ছেলে আব্দুর হক(৪৫)।

এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে গাঁজা বিক্রির নগদ ২৫,০০০ (পঁচিশ হাজার) টাকা ও ১ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে লোহাগড়া থানা পুলিশ। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে পুলিশ সুপার নির্দেশনায় জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করছে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।


আরো পড়ুন