• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

প্রেস রিলিজে ছাত্রলীগের কোনো কমিটি হবে না : সাদ্দাম

/ ১০২ বার পঠিত
আপডেট: রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, গঠনতন্ত্র অনুযায়ী কর্মীসমাবেশ অথবা সম্মেলনের মাধ্যমে ছাত্রলীগের কমিটি হবে। ঢাকায় বসে প্রেস রিলিজের মাধ্যমে কোনো কমিটি হবে না।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের আয়োজিত এক বিশেষ কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

সাদ্দাম হোসেন বলেন, আমরা দায়িত্ব নেওয়ার পর এই প্রথম কোনো জেলায় কমিটি দিতে যাচ্ছি। এর আগে ইউনিয়ন পর্যায়ে কমিটি দেওয়া হয়েছে। কিন্তু কোনো জেলা কমিটি দেওয়া হয়নি। অনেক আশা প্রত্যাশা নিয়ে আমরা নারায়ণগঞ্জকে বেছে নিয়েছি। এসময় তিনি নেতাকর্মীদের প্রতি সাংগঠনিক শৃঙ্খলা বজায় রাখার তাগিদ দেন।

ছাত্রলীগ সভাপতি বলেন, সর্বস্তরের শিক্ষার্থীদের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। কেন্দ্রীয় নেতাদের মনরক্ষা করার রাজনীতি না করে সাধারণ শিক্ষার্থীদের মনরক্ষার রাজনীতি করতে হবে। ব্যাংক ব্যালেন্স বানানো, কোথায় টেন্ডার হচ্ছে সেটার খবর রাখা ছাত্রলীগের লক্ষ্য নয়। বাংলাদেশ ছাত্রলীগের লক্ষ্য আলোকিত মানুষ সৃষ্টি করা।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুহাসনাত শহীদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল, সদ্য বিলুপ্ত মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হাসনাত শরীফ বিন্দু প্রমুখ।


আরো পড়ুন