• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

আসিফের অটোগ্রাফসহ বই পাওয়ার সুযোগ

/ ১৮৮ বার পঠিত
আপডেট: শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩

রু হয়েছে অমর একুশে বইমেলা। এবার মেলায় পাওয়া যাচ্ছে সোহেল অটলের লেখা কণ্ঠশিল্পী আসিফ আকবরের জীবনীগ্রন্থ ‘আকবর ফিফটি নট আউট’। শুধু তাই নয়, এই গায়কের অটোগ্রাফসহ বইটি কেনার সুযোগ থাকছে।

সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে আসিফ জানিয়েছেন, ‘যারা বইটি সংগ্রহ করতে চান, বইমেলা থেকে সংগ্রহ করতে পারবেন। বইটির প্রকাশক সাহস পাবলিকেশন্স। স্টল নং— ৩৮৭-৩৮৮।’

সেই পোস্টে উল্লেখ আছে, ‘যারা কণ্ঠশিল্পী আসিফ আকবরের অটোগ্রাফসহ বইটি চান, তাদের জন্য সুখবর। সাহস পাবলিকেশন্সের বইমেলার স্টলে অটোগ্রাফের জন্য রেজিস্ট্রেশন করুন। ন্যূনতম সময়ের মধ্যে অটোগ্রাফসহ বই পেয়ে যাবেন।’

প্রসঙ্গত, গত বছরের ১৪ মে বিশ্বসাহিত্য কেন্দ্রে এক প্রকাশনা উৎসবের মাধ্যমে কণ্ঠশিল্পী আসিফ আকবরের জীবনীগ্রন্থ ‘আকবর ফিফটি নট আউট’ প্রকাশ্যে এসেছে।

সে সময় বইটির লেখক সোহেল অটল জানিয়েছিলেন, ‘আকবর ফিফটি নট আউট’ লিখতে গিয়ে নানা ধরণের চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি। বইতে অনেক ঘটনা ও তথ্য অনেকের বিরুদ্ধে চলে যেতে পারে। আশা করব, সত্যকে সহজভাবে গ্রহণ করার মতো সাবালকত্বের প্রমাণ রাখবেন সংশ্লিষ্টরা।

অন্যদিকে আসিফ বলেন, সত্যের মুখোমুখি হতে ভয় পাইনি কখনও। আমি জানতাম। জীবনীগ্রন্থ প্রকাশ হলে অনেক কঠিন সত্য প্রকাশ করতে হবে। সেসব সত্য কখনও কখনও আমার নিজের বিরুদ্ধেও চলে যাবে। তবুও আমি চেয়েছি আমার জীবনের, ক্যারিয়ারের সত্য কথাগুলোই প্রকাশ পাক।


আরো পড়ুন