• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

নির্মাতার ওপরে ক্ষেপলেন শাকিব খান

/ ১১৭ বার পঠিত
আপডেট: রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। তার প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস থেকে নতুন সিনেমা ‘প্রেমিক’ নির্মাণের ঘোষণা দেন তিনি। তবে ছবি নির্মাণের পর থেকেই ব্যাপক বিরক্ত এই অভিনেতা। রীতিমতো নির্মাতার ওপরে ক্ষেপছেন তিনি।

ছবিটি নির্মাণ করার দায়িত্ব দিয়েছেন এই প্রজন্মের জনপ্রিয় পরিচালক রায়হান রাফিকে। বেশ কয়েকবার ছবির শুটিংয়ের ডেট দেওয়া হলেও এখন পর্যন্ত শুটিং শুরু হয়নি। আর কবে নাগাদ শুটিং শুরু হবে সেটাও নিশ্চিত নন প্রযোজনা প্রতিষ্ঠান।

জানা গেছে, কয়েক দিনে আগেই ‘সুড়ঙ্গ’ ও ‘প্রেমিক’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন নির্মাতা। তবে আগে ‘সুড়ঙ্গ’ সিনেমার শুটিং শুরু করবেন বলে জানান রাফি। ওই ছবির পরেই নাকি তিনি জাজ মাল্টিমিডিয়ার একটি ছবির কাজ করবেন বলে জানা গেছে। এই ব্যাপারে জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে তাদের ‘রাস্তা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন রাফি।

এতে ‘প্রেমিক’ সিনেমার শুটিং নিয়ে ব্যাপক সংশয় তৈরি হয়েছে। কারণ, ২০২৩ সালের এপ্রিলে আমেরিকা যাওয়ার কথা রয়েছে শাকিব খানের। যদি তিনি আমেরিকা চলে যান তাহলে ‘প্রেমিক’ সিনেমার শুটিংয়ের কী হবে! আর এতেই নির্মাতার ওপরে ব্যাপক বিরক্তি প্রকাশ করেছেন এই ঢালিউড কিং।

এদিকে এ প্রসঙ্গে প্রযোজক টপি খান বলেন, ছবির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন নির্মাতা। খুব শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে বলে জানান তিনি।


আরো পড়ুন