• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

মেঘনায় ছাত্রদল থেকে ৮ নেতার পদত্যাগ

/ ৯৯ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

কুমিল্লার মেঘনায় উপজেলা ছাত্রদলের কমিটিতে সিনিয়র ছাত্রনেতা এবং ত্যাগীদের মূল্যায়ন না করে অর্থের বিনিময়ে পদ বিক্রির অভিযোগে নবগঠিত কমিটির ৮ নেতা পদত্যাগ করেছেন। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে পদত্যাগের ঘোষণা দেন ওই ৮ ছাত্রদল নেতা।

সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রদলের ১নং যুগ্ম আহ্বায়ক মো. আসিফুল ইসলাম বলেন, ‌‍‌গত ৭ ডিসেম্বর আমরা যখন নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশের আক্রমণের শিকার হয়ে বিধ্বস্ত। তখন কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের নেতারা মেঘনা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করেন। এই কমিটিতে বিবাহিত ছাত্রলীগের একজন এবং ১৮ বছরের নিচে দুইজনসহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করায় আমরা বিস্মিত হয়েছি!

তিনি আরও বলেন, আমরা আগামী দিনে দলকে সু-সংগঠিত ও আন্দোলন সংগ্রামে নেতৃত্বের জন্য সৎ, যোগ্য ও দলের জন্য নিবেদিত কর্মীদের সমন্বয়ে একটি নতুন কমিটি ঘোষণার জন্য দলের কেন্দ্রীয় নেতাদের প্রতি জোর দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে ছাত্রদলের পকেট কমিটি বিলুপ্ত ঘোষণা করে, শিগগিরই সবার সঙ্গে সমন্বয় করে মেঘনা উপজেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করার জন্য আহ্বান জানান।

পদত্যাগ করা নেতারা হলেন- সাইফুল ইসলাম ২নং যুগ্ম আহ্বায়ক, খায়রুল ইসলাম ৩নং যুগ্ম আহ্বায়ক, আলী আকবর ৯নং যুগ্ম আহ্বায়ক, মাহবুব হাসান (সজিব) ১০নং যুগ্ম আহ্বায়ক, মো. জসিম উদ্দিন সাবেকসহ সাংগঠনিক সম্পাদক, ইয়াসিন ভূঁইয়া সদস্য, আল ইমরান সদস্য, রনি হোসাইন সদস্য।


আরো পড়ুন