• বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪২ পূর্বাহ্ন

মেসির ছেলের ভবিষ্যদ্বাণী ‘জিতবে আর্জেন্টিনা

/ ৪০ বার পঠিত
আপডেট: শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

গ্রুপ পর্বের আমেজ শেষে এবার বিশ্বকাপে নকআউটের রোমাঞ্চ। হেরে যাওয়া মানে চোখের জলে বিদায়। দ্বিতীয় সুযোগটি নেই। শনিবার থেকেই শুরু শেষ ষোলো মানে নকআউটের লড়াই।

আর প্রথম দিনেই মাঠে নামবে ফেভারিটদের ফেভারিট আর্জেন্টিনা। যেখানে লিওনেল মেসিদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া।
বাংলাদেশ সময় শনিবার দিবাগত রাত ১টায় কাতারের আহমাদ বিন আলি স্টেডিয়ামে নকআউট পর্বের এই লড়াই।

এই ম্যাচে আর্জেন্টাইনরা ৩-১ গোলে জিতবে বলে ভবিষ্যৎ বাণী দিয়েছেন লিওনেল মেসির ছোটো ছেলে ৪ বছর বয়সী সিরো মেসি।

কাতার বিশ্বকাপের প্রথম পর্ব শুরুর পরদিনই দোহায় পৌঁছেছিলেন আর্জেন্টাইন অধিনায়কের পরিবার। তার স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো ও তিন ছেলে থিয়াগো, মাতেও এবং সিরো গত বুধবার পোল্যান্ডকে হারানোর দিনে ‘স্টেডিয়াম ৯৭৪’ এ উপস্থিত ছিলেন আর্জেন্টিনাকে সমর্থন করার জন্য। এসময় তারা বেশ কিছু ছবি তোলেন, যা পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন। কাকতালীয়ভাবে একটি ছবিতে তারা আর্জেন্টিনা ৩ ও অস্ট্রেলিয়া ১ লিখে একটি ছবি পোস্ট করেন।

জানা গেছে, এটি মেসির ছেটো ছেলে সিরো মেসির ভবিষ্যৎ বাণী আজকের ম্যাচের। তার এই ভবিষ্যৎ বাণী ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। দিয়াগো ম্যারাডোনার স্মৃতিকে আঁকড়ে ধরে এই ভবিষ্যৎ বাণী দেওয়া হয়েছে।

নকআউট পর্বের ম্যাচটি খেলার আগে আত্মবিশ্বাসের কোন কমতি নেই আর্জেন্টিনার। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হারের পর টানা দুই জয়ে স্বস্তি সাবেক চ্যাম্পিয়নদের শিবিরে। সবচেয়ে বড় কথা পোল্যান্ডের বিপক্ষে লিওনেল মেসি পেনাল্টি মিস করলেও ঠিকই জয় তুলে নিয়েছে তারা।

লিওনেল স্কালোনির দল তাইতো আত্মবিশ্বাসে টগবগ করছে। অস্ট্রেলিয়ার সঙ্গে আর্জেন্টিনার রেকর্ডও বেশ ভাল। এখন অব্দি আন্তর্জাতিক ম্যাচে সাতবার মুখোমুখি হয়েছে তারা। যেখানে প্রথম দেখায় অবশ্য আর্জেন্টিনাকে হারিয়ে চমকে দিয়েছিল সকারুরা। কিন্তু এরপরের ছয় ম্যাচের পাঁচটিতে জিতেছে তারা। ড্র হয়েছে একটি। তবে বিশ্বকাপের মূল পর্বে এবারই প্রথম দেখা হতে যাচ্ছে আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়ার।


আরো পড়ুন