• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন




পদবাণিজ্য নিয়ে আ.লীগ নেতাদের বক্তব্য ভিত্তিহীন : জয়-লেখক

/ ১৫ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
জয়-লেখক

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাবি করেছেন, পদবাণিজ্য নিয়ে আওয়ামী লীগ নেতাদের বক্তব্য সম্পূর্ণ ভিত্তিহীন।

সোমবার (২১ নভেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যানটিনে আগামী ৮ ও ৯ ডিসেম্বর ছাত্রলীগের জাতীয় সম্মেলন সফলভাবে আয়োজন ও প্রস্তুতি উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এ দাবি করেন।

ছাত্রলীগকে বিতর্কমুক্ত করতে পেরেছেন দাবি করে সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগের পদবাণিজ্য, কমিটি বাণিজ্য, মাদকসেবী-কারবারি ও অনুপ্রবেশকারীদের পদায়নসহ আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতাদের দেওয়া সব অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভুয়া।

সংবাদ সম্মেলনে ছাত্রলীগ সভাপতি বলেন, বিভিন্ন সময় যে পদবাণিজ্যের অভিযোগ তোলা হয়েছে সেগুলো সম্পূর্ণ মিথ্যা। অর্থের বিনিময়ে আমরা কোনো ইউনিটের কমিটি দিইনি। আমরা বার বার বলেছি, যদি কেউ পদবাণিজ্যের অভিযোগ প্রমাণ করতে পারেন, আমরা সেই শাস্তি মাথা পেতে নেব।

এ সময় আল নাহিয়ান খান জয় সংগঠনের বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরেন। পদবাণিজ্যের অভিযোগ দেখভালের দায়িত্বে থাকা আওয়ামী লীগ নেতাদের বক্তব্যের বিষয়ে নিজেদের অবস্থান বর্ণনা করে লেখক ভট্টাচার্য বলেন, পদবাণিজ্য নিয়ে আওয়ামী লীগ নেতাদের বক্তব্য সম্পূর্ণ মিথ্যা।

সংবাদ সম্মেলনে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইবরাহীম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জোবায়ের আহমেদসহ সংগঠনের অন্যান্য কেন্দ্রীয়, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।





আরো পড়ুন