• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন




সেই উপস্থাপিকাকে নিয়ে মুখ খুললেন মীর সাব্বিরের স্ত্রী

/ ২০ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
মীর সাব্বিরের স্ত্রী ফারজানা চুমকি উপস্থাপিকা ইসরাত পায়েল

সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। তার বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ তুলেছেন উপস্থাপিকা ইসরাত পায়েল। সেটি নিয়ে এবার মুখ খুললেন মীর সাব্বিরের স্ত্রী ফারজানা চুমকি।

তিনি বলেন, আমার একটা প্রশ্ন, আপনারা প্রোগ্রামটা দেখেছেন? আপনাদের কি মনে হয়েছে, সাব্বির উদ্দেশ্যমূলকভাবে কথাটা বলেছে? সে একেবারেই ফান করে কথাটা বলেছে। মেয়েটা (উপস্থাপিকা) তো তখন হেসে হেসে কথা বলল, এখন কেন এসব কথা আসছে? মেয়েটা চাচ্ছে, এটা নিয়ে সবাই কথা বলুক।

ফারজানা চুমকি জানান, ও (মীর সাব্বির) তো এই টাইপের ছেলেই না। ড্রেস নিয়ে কেন কথা বলবে? আমি কি ঘোমটা দিয়ে চলি? সাব্বিরের বউ তো আর ঘোমটা দিয়ে চলে না। আমার মনে হয়েছে, মেয়েটা যা করল এটা একদম উদ্দেশ্যমূলক। আমি ওকে (ইসরাত পায়েল) চিনতাম না। আমাদের শোবিজের আরও অনেকেই তাকে চিনত না। এখন পরিচিতিটা পাচ্ছে। ভাইরাল হওয়ার জন্যই সে এসব করছে।

গত ১১ নভেম্বর মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে হাজির হন মীর সাব্বির। অনুষ্ঠানের এক পর্যায়ে উপস্থাপিকা তাকে মঞ্চে ডেকে নেন। এ সময় উপস্থাপিকা এই অভিনেতার কাছে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি ডায়ালগ শুনতে চান। তখন তাকে উদ্দেশ্য করে মীর সাব্বির বলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা।’ ওই সময় বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে অভিযোগ তোলেন পায়েল।

এ অভিযোগের প্রেক্ষিতে গত বুধবার (১৬ নভেম্বর) নিজের সেই মন্তব্যের বিষয়টি স্পষ্ট করেন মীর সাব্বির। তার ভাষ্য, ‘এক দেশের গালি, আরেক দেশের বুলি।’ এ কথা বলার পেছনে অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শব্দের মানে বুঝতে পারেননি।

প্রসঙ্গত, মীর সাব্বিরের স্ত্রী ফারজানা চুমকি শোবিজের প্রিয়মুখ। ১৯৯৯ সালে লাক্স-আনন্দধারা ফটোসুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানার আপ হন তিনি। বিটিভিতে উপস্থাপনার মাধ্যমে শোবিজে যাত্রা শুরু করেন। এরপর ছোট পর্দা ও বিজ্ঞাপনে ব্যস্ত সময় পার করেন। মিডিয়াতে কাজের সুবাদেই মীর সাব্বিরের সঙ্গে তার পরিচয়। এরপর তাদের সম্পর্ক প্রেমে রূপ নেয়। ২০০৩ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। তাদের ঘরে রয়েছে দুই সন্তান।





আরো পড়ুন