• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:১৯ পূর্বাহ্ন




দিপিকার সাথে সংসার ভাঙ্গার গুঞ্জনে যা বললেন রনবীর !

/ ৩১ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
দিপিকার সাথে সংসার ভাঙ্গার গুঞ্জনে যা বললেন রনবীর !

বলিউডের অন্যতম পাওয়ার কাপল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। বলিউড পাড়ায় তাদের জুটি দেখে আপ্লুত হন সিনেমাপ্রেমীরা। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন, ভালো যাচ্ছে না তাদের সম্পর্ক। বলিউডের এই ‘পাওয়ার কাপলের’ মধ্যে নাকি সবকিছু ঠিক নেই। তবে এ নিয়ে এবার মুখ খুললেন রনবীর সিং। তাঁর দাবি, সবটাই মিথ্যে।


রণবীর সিং বলেন, ২০১২ সালে দীপিকার সঙ্গে দেখা হয়। এরপর প্রণয় থেকে পরিণয়। দীর্ঘ ১০ বছরের সম্পর্কে ভাটা পড়েনি এখনো। সংবাদমাধ্যমকে রণবীর জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে গুজব ছড়ানো হচ্ছে।

ঘটনার সূত্রপাত সামাজিক যোগাযোগ মাধ্যমেই। একব্যক্তি দাবি করেন, রণবীর-দীপিকার সম্পর্কের অবনতি ঘটেছে। এরপরই ওই খবর আলোচিত হতে থাকে। একটা পর্যায়ে আগুনের গতিতে ছড়িয়ে পড়তে শুরু করে ওই খবর। কিছু মানুষতো এ দাবি পর্যন্ত করে ফেলেছেন, স্বামী স্ত্রীর মধ্যে এতটাই ঝামেলা হয়েছে যে ডিভোর্সের সিদ্ধান্ত পর্যন্ত নিয়ে ফেলেছেন তাঁরা। অনেকে এও বলছেন, আলাদা থাকতে শুরু করেছেন দুই তারকা।

তবে এর সবটাই উড়িয়ে দিয়েছেন বাজিরাও মাস্তানি খ্যাত রনবীন। এক অ্যাওয়ার্ড সেরেমনিতে অংশ নেওয়ার সময় তিনি বলেন, ‘২০১২ সালে আমাদের প্রথম দেখা। এরপরেই আমরা পরস্পরকে ডেট করতে আরম্ভ করি। ১০ বছর কেটে গিয়েছে। ২০২২ সালে দাঁড়িয়ে আছি আমরা। দীপিকা এবং আমি আজও একে অপরকে শ্রদ্ধা করি। পরস্পরকে ভালোবাসি। আমি ওঁর থেকে অনেক কিছু শিখেছি।





আরো পড়ুন