• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

শাহজালাল বিমানবন্দরে পৌঁছেছেন সাবিনা-কৃষ্ণারা

/ ১০৬ বার পঠিত
আপডেট: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

কাঠমান্ডুতে সাফ নারী চ্যাম্পিয়নশিপে বিজয়ের গল্প লিখেছে বাংলার মেয়েরা। তাদের বরণ করে নিতে কোথাও খামতি রাখছে না বাফুফে ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। ইতিমধ্যেই ঢাকায় অবতরণ করেছেন মেয়েরা।  বিমানবন্দরে তাদের স্বাগত জানিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রী জাহিদ আহসান রাসেল।

এ সময় চ্যাম্পিয়ন দলের প্রত্যেক সদস্যকে ফুল দিয়ে বরণ করা হয়।

বাংলাদেশ সময় ১.৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে নারী দলকে বহনকারী বিমানটি। এরপর আনুষ্ঠানিকতা শেষ করে ছাদখোলা বাসে করে বিজয় উদযাপন করতে করতে বাফুফে ভবন যাবেন মেয়েরা।

এর আগে মেয়েদের চাওয়া মতো চ্যাম্পিয়ন দলের ট্রফি নিয়ে দেশে ফেরা রাঙাতে ছাদখোলা বাসের ব্যবস্থা করছে বিআরটিসি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। তবে এই মুহূর্তে সবার আকর্ষণের কেন্দ্র জুরে রয়েছে ছাদখোলা বাসে মেয়েদের বিজয় উদযাপন। ফুটবলপ্রেমীদের আগ্রহের শেষ নেই এ নিয়ে। কিছুক্ষণ পরই চ্যাম্পিয়ন দলকে নিয়ে বাফুফের উদ্দেশ্যে রওনা হবে ছাদখোলা বাসটি।

কাঠমান্ডুতে নেপালকে ৩-১ ব্যবধানে হারানোর পরপরই মতিঝিলস্থ বিআরটিসির কমলাপুর ডিপোতে রাখা একটি বাসকে ছাদখোলা ভাবে সাজানোর সিদ্ধান্ত নেয় ক্রীড়া মন্ত্রণালয়। পরে মঙ্গলবার সারা দিন ও রাত বাস ডেকোরেশনের কাজ হয়েছে।  

বিমানবন্দরে সাবিনাদের বহন করতে অবস্থান করছে সেই বাসটি। এই বাসে করেই বাংলাদেশ চ্যাম্পিয়ন দল বিমানবন্দর থেকে বাফুফে ভবনে আসবে।

এরপর মেয়েদের বহনকারী বাসটি বিজয় র‌্যালি করতে করতে বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, পিএম অফিস, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে বাফুফে ভবন পৌঁছাবে। সেখানে আরেক দফা বরণ করা হবে সাবিনাদের।


আরো পড়ুন