• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন




বেগম খালেদাজিয়াকে মুক্তি করে, নির্দলীয় সরকারের ছাড়া আগামী নির্বাচনে যাবেনা বিএনপি – ভিডিও

/ ৪৯ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
বিএনপি কুমিল্লা সংবাদ টিভি

ডেস্ক রিপোর্টঃ

বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী সাবেক সংসদ বরকত উল্যা বুলু বলেছেন বেগম খালেদাজিয়াকে মুক্তি করে, নির্দলীয় সরকারের ছাড়া আগামী নির্বাচনে যাবেনা বিএনপি। শুধু তাই নয় নির্দলীয় সরকার ছাড়া বিএনপি নির্বাচন হতে দেওয়া হবে না।


সোমবার (২৯আগস্ট) বিকাল কুমিল্লা চর্থা এলাকা কুমিল্লা মহানগর আহবায়ক শতকত আলী বকুলের সভাপতিত্বে ইউছুফ মোল্লা টিপুর পরিচালনায় এসব কথা বলেন। গণতন্ত্রের স্বার্থে বিএনপি ইভিএমের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। অবৈধ সরকারকে লোক দেখানো নির্বাচন করতে দেয়া হবে না।


তিনি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও গণতন্ত্র রক্ষার জন্য,নির্বাচনের জন্য নিরপেক্ষ সরকারের যে দাবি। সেই সঙ্গে আমরা সবাই যেন ভোট দিয়ে যেতে পারে। বিএনপি এখন জনগণের কাতারে দাঁড়িয়েছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ করছে। বলছে মানুষের কাছে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি অসহনীয়। খাবারের দাম বৃদ্ধি, তেলের দাম বৃদ্ধি, লোডশেডিং। জনগণের এই সীমাহীন কষ্টের জন্য বিএনপি তাদের পাশে দাঁড়াতে চায়। এটাকে এক নম্বর পলিটিক্যাল এজেন্ডা করে দিয়েছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এটাতে এলাকাবাসী খুশি। যে জনগণের কথা বলার জন্য একটা পার্টি আছে বিএনপি জনগণের পক্ষে কথা বলেছে ও বলবে।


অনু্ষ্ঠানে আরো বক্তবো রাখেন খালেদাজিয়া উপদেশ মনিরুল হক চৌধুরী, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া সহ মহানগর বিএনপি অংগ সংগঠনের নেতৃৃত্ববৃন্দ।





আরো পড়ুন