• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

কামারখন্দ থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আন্তরিক শুভেচ্ছা

আবু তালহা, স্টাফ রিপোর্টার / ৭৯ বার পঠিত
আপডেট: শনিবার, ৪ জুন, ২০২২
কামারখন্দ থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আন্তরিক শুভেচ্ছা

ঢাকাস্থ কামারখন্দ উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় বিশেষ কর্মসূচি পরিচালনা করা হয়েছে।

সংগঠনের সভাপতি আল মামুন ও সাধারণ সম্পাদক রুবায়েত রুবাইয়ের এর নির্দেশে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি চত্বরে উক্ত কর্মসূচি পরিচালিত হয়।ঢাবির ছাত্র নেতা ও সংগঠনের নেতা শাকিল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে শিক্ষার্থীদের সহযোগিতা করা হয়।

সংগঠনের নেতা শাকিল আহমেদ জানান, আগামীকাল ও পরবর্তী পরীক্ষার দিনগুলোতে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। কার্যক্রম পরিচালনার সময় পরিদর্শন করেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও যুব পরিষদের আহ্বায়ক আনিসুর রহমান মুরাদ।এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্রনেতা মোহাম্মদ আলী, তানজির কবির অন্ত, আমিনুল ইসলাম সহ আরো অনেকে।

এসময় যুব পরিষদ আহবায়ক আনিসুর রহমান মুরাদ বলেন,আমি মাননীয় সংসদ সদস্য অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না ও কামারখন্দের বিশিষ্ট জন ও যুব পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা নিয়ে এসেছি। ছাত্রকল্যাণ পরিষদের যেকোনো ভালো কাজে আমরা পাশে থাকতে চাই। সংগঠনের এর পক্ষ থেকে অসময় শিক্ষার্থীদের বিনামূল্যে পানি ও কলম বিতরণ করা হয়। কর্মসূচি শেষে, সংগঠনের পক্ষ থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আল-মাহমুদ সরকার তারেক,আল-মাসুদ হাসান ও যুব পরিষদের যুগ্ম- আহবায়ক সাদাত শাহরিয়ার শুভ কে ধন্যবাদ জানানো হয়।


আরো পড়ুন