• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

মঠবা‌ড়িয়ায় মাদক ব্যবসায়ী বিশ্বজিৎ ইয়াবাসহ আটক!!

/ ২৮৩ বার পঠিত
আপডেট: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

মোঃ বাদল, পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়ীয়ায় বিশ্বজিৎ বেপারি (২৯) নামের এক মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করেছে পিরোজপুর ডিবি পুলিশ। শনিবার রাত পৌনে আটটার দিকে উপজেলার বড়মাছুয়া হাইস্কুল খেলার মাঠ মাঠ থেকে মাদক ব্যবসায়ী বিশ্বজিৎকে ১শ’ পিস ইয়াবাসহ আটক করে থানায় সোপর্দ করা হয়। আটককৃত বিশ্বজিৎ উপজেলার উত্তর মিঠাখালী (বহেরাতলা) গ্রামের মৃত: কৃঞ্চ কান্ত বেপারির ছেলে। সে পার্স্ববর্তী শরণখোলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে টেলি মেডিসিন সার্পোটিং ইঞ্চিনিয়ার হিসেবে কর্মরত।

পিরোজপুর ডিবি পুলিশের এস আই দেলোয়ার হোসাইন জসিম জানান, উপজেলার বড়মাছুয়া বাজার সংলগ্ন হাইস্কুল মাঠে মাদক ব্যবসায়ী বিশ^জিৎ মাদক মাদক কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে সংগীয় র্ফোস নিয়ে সেখানে অভিযান চালালে মাদক ব্যবসায়ীসহ কয়েকজন মাদক ক্রেতা ডিবি পুলিশের উপস্থিতি টেরপেয়ে দৌড়ে পালানোর চেষ্ঠা করলে ধাওয়া করে বিশ্বজিৎকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানান, মাদক ব্যাবসায়ী বিশ্বজিৎ এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে রোববার আদালতে সোপর্দ করা হবে।


আরো পড়ুন