• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

সরকারি মুজিব কলেজে নকল করতে বাধা দেওয়ায় শিক্ষককে মারধর!!

/ ২০৪ বার পঠিত
আপডেট: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার আব্দুল ইমরান:- নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার সর্বোচ্চ বিদ্যাপীঠ সরকারি মুজিব কলেজ একটি সুনামধন্য কলেজ।এ কলেজ প্রতিষ্ঠার পর থেকে রাজনৈতিক সংগঠন গুলো ছিল কলেজের প্রতি নির্ভরশীল।এই মুজিব কলেজে এক সময় ছাত্র সংসদ ও ছিল। তখন কার ছাত্র সংসদের ভি পি ছিলেন আবদুল কাদের মির্জা সাহেব।ওনার হাত ধরে সর্বপ্রথম নকল মুক্ত আন্দোলন শুরু হয় এই মুজিব কলেজে।এবং তিনি নকল মুক্ত ক্যাম্পাস গড়ে তুলেন সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে বর্তমান কোম্পানীগঞ্জ উপজেলার মাটি ও মানুষের নেতা আবদুল কাদের মির্জা।
এই সর্বপ্রথম মুজিব কলেজে নকল করতে বাঁধা দেওয়ায় ছাত্রদের হাতে লাঞ্ছিত হতে হয় এক শিক্ষককে।গত বৃহস্পতিবার ডিগ্রি তৃতীয় বর্ষের ইংরেজি পরীক্ষায় নকলে বাধা দেওয়ায় পরের দিন সন্ধ্যায় সমাজকর্মের শিক্ষক জনাব তানভীর আহমেদ এর উপর হামলা চালায় কতিপয় মুখোশধারী ঐ ক্ষিপ্ত ছাত্ররা।

এবং পরীক্ষার হলে ওই ছাত্ররা স্যারকে হুমকিও দেয়।আহত তানভীর স্যারকে নিয়ে উনার সহপাঠীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরিও করে। এবং কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান ঘটনার তদন্ত চলছে ঐ সন্ত্রাসীদের আইনের আওতায় আনা হবে।ঘটনা সুত্রে জানা যায় যে ঐ ক্ষিপ্ত ছাত্ররা কবিরহাট কলেজের ছাত্র ছিল।এ বিষয়ে তানভীর স্যার ছাত্রলীগের নেতাদেরকে ও জানান এবং এ বিষয়ে ছাত্রলীগের নেতাদের কাছে সহযোগিতা চেয়েছেন ভুক্তভোগী ওই শিক্ষক। এবং এই ঘটনার সাথে জড়িতদেরকে দ্রুত আইনের আওতায় আনার জন্য বিচার দাবি করেন।


আরো পড়ুন