শিক্ষককে দায়ী করে সুইসাইড নোট লিখে কলেজছাত্রের আত্মহত্যা

0
21

কুমিল্লায় সুইসাইড নোট রেখে আত্মহত্যা করেছেন আহম্মদ উল্লাহ নামে এক কলেজছাত্র। তিনি জেলার বুড়িচং উপজেলার পারুয়ারা আব্দুল মতিন খসরু কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন। বুধবার দুপুরে বুড়িচংয়ের আবিদপুর গ্রামে মামার বাড়ির বাথরুমে গলায় গামছা লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।

আত্মহত্যার আগে আহম্মদ উল্লাহ একই কলেজের বিজ্ঞান বিভাগের এক শিক্ষককে দায়ী করে সুইসাইড নোট লিখে যান। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়,দেবিদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়নের মৃত সেকান্দর আলীর ছেলে আহম্মদ উল্লাহ বুড়িচং পারুয়ারা আব্দুল মতিন খসরু কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন।তিনি মামা আবুল হোসেনের বাড়ি বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের আবিদপুর গ্রামে বসবাস করছিলেন।

বুধবার সকাল ৮টায় গোসল করতে গিয়ে আহম্মদ উল্লাহ বাথরুমে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন। বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই কামাল হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।মরদেহ উদ্ধারের সময় লুঙ্গিতে পেঁচানো অবস্থায় থাকা একটি সুইসাইড নোট পাওয়া গেছে, এতে লেখা ছিল ‘আমার মৃত্যুর জন্য পারুয়ারা আব্দুল মতিন খসরু কলেজের পদার্থ বিজ্ঞানের শিক্ষক সরন স্যার দায়ী। এ বিষয়ে যোগাযোগ করে কলেজ কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।কলেজের পদার্থ বিজ্ঞানের শিক্ষক সরনকে ফোন দিয়েও পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here