• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১০ অপরাহ্ন

কাঁঠালিয়ায় বিএমএসএফ’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

/ ৩১২ বার পঠিত
আপডেট: রবিবার, ২৮ জুলাই, ২০১৯

কাঠালিয়া ২৭ জুলাই ২০১৯: কাঠালিয়ায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম উপজেলা শাখার উদ্যোগে শনিবার সকাল দশটায় কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে দিবসটি পালন করা হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম উপজেলা শাখার সভাপতি ও প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ফারম্নক হোসেন খানের সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সহ সভাপতি এইচ এম নাসির উদ্দিন আকাশ, সাধারন সম্পাদক ইত্তেফাক সংবাদদাতা অধ্যাপক মো.আবদুল হালিম, প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মাইনুল হোসেন রিয়াজ সিকদার, ছাত্রলীগ নেতা মো. জিসান সিকদার, মো. রফিকুল ইসলাম কামরুল ইসলাম, বিএমএসএফ’র নির্বাহী সদস্য মঞ্জরুল কবির পারভেজ, মো. মাসুম বিল্লাহ, প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম, মহিলা সম্পাদক ইসরাত জাহান রুমা, নির্বাহী সদস্য সাকিবুজ্জামান সবুর, মোঃ মাছুম বিল্লাহ জুয়েল, অধ্যক্ষ ওবায়েদুল হক ও মুক্তিযোদ্ধা নারায়ণ কাঞ্জিলাল বাবুল প্রমূখ।

সভার পূর্বে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্ধোধন করা হয়। সারাদেশের পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়ন,সাংবাদিকদের নিয়োগ নীতিমালা প্রণয়ন, সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগী আইন প্রণয়ন ও জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতিসহ ১৪ দফা দাবীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কাজ করে আসছে।


আরো পড়ুন