• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

কুমিল্লা চাঁদ হোটেল থেকে সাড়ে ১০ কেজি গাজা”সহ গ্রেফতার-০৩

/ ৪৩ বার পঠিত
আপডেট: শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
কুমিল্লা চাঁদ হোটেল থেকে সাড়ে ১০ কেজি গাজা"সহ গ্রেফতার-০৩

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় গোপন সংবাদের ভিক্তিতে মাদকবিরোধী অভিযানে চালিয়ে ১০.৫ (সাড়ে দশ) কেজি গাঁজা উদ্ধারপূর্বক ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন কুমিল্লা মাদক নিয়ন্ত্রণ অধিকার। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে তারিখঃ১৯/০৪/২০২৪ইং তারিখে।

জানা যায় যে গতকাল বিকেল ০৪:০০ মিনিটের সময় উক্ত অভিযান পরিচালনা করে কোতয়ালী থানাধীন চাঁদ হোটেল এবং রেস্ট হাউজ এর সামনে থেকে গাজাসহ ০৩ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লার উপ- পরিচালক চৌধুরী ইমরুল হাসান এঁর সার্বিক তত্ত্বাবধানে ও উপপরিদর্শক মো: মুরাদ হোসেন এঁর নেতৃত্বে অভিযান পরিচালনা করেন করা হয়েছে।

আটককৃত ব্যাক্তির পরিচয়ঃ ১/ রাবেয়া আক্তার পান্না (২৩), পিতা: মো: আব্দুল কুদ্দুস, ২/ মমতাজ বেগম(৫৫), স্বামী: আব্দুল কুদ্দুস , ৩/ মো: সোলায়মান (১৬), পিতা: আব্দুল কুদ্দুস, সাং: বিদ্যানগর, সর্বথানা : কসবা, জেলা:ব্রাহ্মণবাড়িয়া।আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মোঃ মুরাদ হোসেন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৯(ক)/৪১ ধারায় কোতয়ালী মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করেন।


আরো পড়ুন